বিনোদন বিভাগে ফিরে যান

খ্যাতির শীর্ষেও বিতর্ক পিছু ছাড়েনি ‘পিগি চপ’ কে 

July 18, 2020 | 2 min read

বলিউড সেলিব্রিটিদের জীবনে বিতর্ক, সমালোচনা খুবই স্বাভাবিক ঘটনা। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়ার যেন পিছুই ছাড়ে না বিতর্ক। কোন না কোন সময় তিনি নেট দুনিয়ায় সমালোচিত হয়েই চলেছেন। সে পোশাক নিয়েই হোক বা অন্য কারণে। 

দেখে নিন এমনই কিছু ঘটনা, যা পিগি চপের জীবনে সমালোচনার ঝড় তোলেঃ 

৬২ তম গ্র্যামির আসরে প্রিয়াঙ্কা চোপড়ার বক্ষ উন্মুক্ত পোশাক এবং বোল্ড লুক সবার নজর কাড়ে। বিদেশি ফটোগ্রাফাররাও ছবি তুলতে ধেয়ে আসেন। যদিও নেটিজেনরা সমালোচনা করতে ছাড়েননি। অনেকের মতেই এইরকম পোশাক পরার বয়স পেরিয়ে এসেছেন প্রিয়াঙ্কা।

চিত্র সৌজন্যেঃ- hindustantimes

আন্তর্জাতিক রেড কার্পেটের মঞ্চে রাল্ফ লরেন ট্রেঞ্চকোট পরে ক্যামেরার সামনে এসেছিলেন দেশি গার্ল। একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যম প্রিয়াঙ্কার পোশাকের তারিফ করেছেন। কিন্তু এই পোশাক নিয়েই তাঁকে হয়েছে ট্রোলের শিকার।

প্রধানমন্ত্রীর সাথে বার্লিনে একটি সাক্ষাৎকারেও একবার প্রিয়াঙ্কা পা খোলা পোশাক পরে যান। সে কারণে তাঁকে বেশ নিন্দিত হতে হয়।

চিত্র সৌজন্যেঃ- bengali.cdn.zeenews

২০১৯ সালের মেট গালা অনুষ্ঠানের থিম ছিল ‘নোটস অন ফ্যাশন’। সেই থিম অনুযায়ী পিগি ‘অ্যালিস ইন ওয়ান্ডার ল্যান্ড’-এর হ্যাটার সেজে যান। এই পোশাক এবং মেকআপ নিয়ে তাঁকে নেট দুনিয়ায় হাসির খোরাক হতে হয়।

চিত্র সৌজন্যেঃ- resize.indiatvnews

পাঁচ বছর বয়স থেকে শ্বাসকষ্টের সমস্যা, এই কথা বলেই দীপাবলিতে আসতবাজি বিরুদ্ধে সরব হয়েছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু তাঁর বিয়েতেই এতো আতসবাজি ফাটানোর হয় যে পরদিন যোধপুরের বায়ুদূষণের মাত্রা বেড়ে গিয়েছিল। এই কারণে সবাই তাঁকে ‘হিপোক্রিট’ তকমা দেয়। 

প্রিয়াঙ্কার ক্যাম্পেন 

তাঁর বিয়েতে পোড়ানো বাজির ভিডিও

TwitterFacebookWhatsAppEmailShare

#Controversy, #Priyanka Chopra

আরো দেখুন