রাজ্য বিভাগে ফিরে যান

৪০ পেরলেই আর যুব তৃণমূলে নয়,নির্দেশ অভিষেকের

July 31, 2020 | < 1 min read

যুব নেতাদের দলের বিভিন্ন কমিটিতে জায়গা করে দিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেই পথে গিয়েই সংগঠনের নব নির্বাচিত যুব সভাপতিদের সঙ্গে ভিডিও কনফারেন্সে অভিষেক বন্দ্যোপাধ্যায়ও (Abhishek Banerjee) জানিয়ে দিলেন চল্লিশের ঊর্ধ্বে আর জেলা কমিটিতে নয়। সেই অনুযায়ী আগামী ১০ আগস্টের মধ্যে জেলা যুব সংগঠনের সব পদ পূর্ণ করে নতুন কমিটি গড়ে নিতে বললেন অভিষেক। তুলে দেওয়া হল কার্যকরী সভাপতির পদও।

সূত্রের খবর, বৃহস্পতিবার যুব সংগঠনের নব নির্বাচিত সদস্যদের নিয়ে ভিডিও কনফারেন্সে অভিষেক জানিয়ে দিয়েছেন অল্প বয়সী যুবক-যুবতীদের রাজনীতিতে আসার সুযোগ করে দিতে হবে। সে কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত। আরও বেশি করে মানুষের সেবায় তাদের নিয়ে আসতে হবে। জেলা কমিটিতে টাউন ও গ্রামীণ-সহ সব পদ দ্রুত পূরণ করার নির্দেশ দিয়েছেন অভিষেক। বাংলার যুবশক্তি নামে যে নতুন কর্মসূচি নেওয়া হয়েছে, সেক্ষেত্রেও বয়সের বিষয়টি মাথায় রাখা হয়েছে।

এর মধ্যেই শুক্রবার তৃণমূলের নব নির্বাচিত জেলা সভাপতি ও চেয়ারম্যানদের নিয়ে ভিডিও কনফারেন্স করার কথা তৃণমূল নেতৃত্বের। তার পর দলের নেত্রীও একটি ছোটখাট বৈঠক সেরে নিতে পারেন। তার পরই দ্রুত গড়ে নেওয়া হবে জেলা কমিটিও।

TwitterFacebookWhatsAppEmailShare

#abhishek banerjee, #tmc

আরো দেখুন