বিনোদন বিভাগে ফিরে যান

“নীরব মোদি, মেহুল চোকসিদের ভুলে গিয়ে রিয়া চক্রবর্তীর পিছনে পড়েছে ইডি!” তোপ অভিনেত্রী স্বরা ভাস্করের

September 10, 2020 | 2 min read

“নীরব মোদি, মেহুল চোকসিদের ভুলে গিয়ে রিয়া চক্রবর্তীর পিছনে পড়েছে ইডি!”, ফের বিস্ফোরক মন্তব্য স্বরা ভাস্করের (Swara Bhasker)। স্বরা বরাবরই স্পষ্টবাদী। গেরুয়া শিবির বিরোধী। বিনোদন ইন্ডাস্ট্রি হোক কিংবা রাজনৈতিক ব্যক্তিত্ব, কেউই তাঁর ‘ক্ষুরধার বচন’ থেকে বাদ যান না। এবার রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) গ্রেপ্তারি নিয়ে তিনি তোপ দাগলেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরক্টোরেটের (Enforcement Directorate) দিকে।

অভিনেত্রীর সাফ কথা, সিবিআই, ইডির উচিত দেশের আরও গম্ভীর ইস্যুগুলি নিয়ে তদন্ত করা! উল্লেখ্য, সিবিআই যখন সুশান্তের মৃত্যুর নেপথ্যে রিয়ার হাত আছে কিনা, তার প্রমাণ জোগাড় করতে মরিয়া, অন্যদিকে তখন প্রয়াত অভিনেতার ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা নয়ছয় করার অভিযোগ তুলেছে ইডি। এই প্রসঙ্গেই স্বরা মুখ খুলেছেন।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে স্বরার মন্তব্য, “রিয়ার সঙ্গে যে আচরণ করা হচ্ছে তা সত্যিই ভয়ংকর। ইন্ডাস্ট্রির একজন উঠতি তারকা হিসেবে বুঝতে পারি সোশ্যাল মিডিয়ায় বিদ্বেষের শিকার হওয়া কতটা সাংঘাতিক। এছাড়াও নেটজনতার একাংশ রিয়াকে শেষ করার জন্য দিতে উঠে পড়ে লেগেছে। যা নয় তাই বলা হচ্ছে! যারা রিয়ার বিরুদ্ধে এসব অশালীন মন্তব্য করছে তাদের গ্রেপ্তার করা হোক।”

“এই সংস্থার উচিত নীরব মোদি, মেহুল চোকসিদের আগে দেশে ফিরে আনা, কিন্তু কোথায় ওদের বিষয়ে তদন্ত করা হচ্ছে? তা না করে তারা কিনা তদন্ত করছেন সুশান্তের ব্যাংক অ্যাকাউন্ট থেকে কীভাবে টাকা গায়েব হল? শুনলেও হাস্যকর লাগে!”, বললেন অভিনেত্রী।

স্বরা জানান, আমাদের দেশের গুরুত্বপূর্ণ মামলাতেই সিবিআই তদন্ত হয় বলে জানি। এখনও পর্যন্ত সেইসব কেসেই সিবিআইকে তদন্তভার দেওয়া হয়েছে। সুশান্তের মৃত্যুটা নিয়ে মানসিক স্বাস্থ্যের ব্যাপারে বলুন, সেই বিষয়ে সচেতনতা প্রচার করুন। কিন্তু রিয়ার সঙ্গে যা হল তা খুবই ন্যাক্কারজনক!

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) মামলার ‘ড্রাগ অ্যাঙ্গেল’-এর সূত্র ধরে মঙ্গলবারই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে গ্রেপ্তার হয়েছেন রিয়া চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় সুশান্ত অনুরাগীদের কাছে অভিনেত্রী এখন ‘মোস্ট ওয়ান্টেড লেডি’! যার জেরে বলিউডের একাংশ রিয়ার পাশে দাঁড়িয়ে সরব হয়েছেন। সিবিআই, ইডি, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো- ৩ তিনটি কেন্দ্রীয় সংস্থার জেরায় চাপের মধ্যে রয়েছে রিয়া এবং তাঁর পরিবার। আর ঠিক সেই বিষয়টি নিয়েই এবার রিয়ার হয়ে সুর চড়ালেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bollywood, #sushant singh rajput, #rhea chakraborty, #Swara Bhasker

আরো দেখুন