রাজ্য বিভাগে ফিরে যান

মহিলা মোর্চার কর্মীদের শ্লীলতাহানি, গ্রেপ্তার বিজেপির জেলা সম্পাদক

October 1, 2020 | < 1 min read

দলীয় কার্যালয়ে মহিলা মোর্চার কর্মীদের শ্লীলতাহানির অভিযোগ। বিজেপির মহিলা মোর্চার পক্ষ থেকে মধুস্মিতা রায় বারুইপুর থানায় অভিযোগ দায়ের করা হয়। আর সেই অভিযোগের ভিত্তিতেই বিজেপির জেলা সম্পাদক স্বরূপ দত্তকে গ্রেপ্তার করল বারুইপুর (Baruipur) থানার পুলিশ। অভিযুক্ত নেতাকে বৃহস্পতিবার বারুইপুর মহকুমা আদালতে তোলা হবে।

বিজেপির সাংগঠনিক স্তরে রদবদলের পর গত রবিবার দলীয় কর্মসূচিতে যোগ দিতে বারুইপুরে গিয়েছিলেন অনুপম হাজার। সংবর্ধনার পর একটি বৈঠক শুরু হয়। আর সেই বৈঠককে ঘিরেই অশান্তির আগুন জ্বলে ওঠে। এই ঘটনায় বিজেপির মহিলা কর্মীদের মারধর করা হয় বলে অভিযোগ। বিজেপির দাবি, জেলা সম্পাদক স্বরূপ দত্ত কয়েকদিন আগেই তিনি নির্বাচিত হয়েছেন। তিনি তৃণমূলের দুষ্কৃতীদের সঙ্গে নিয়ে বিজেপির দলীয় কার্যালয়ে ঢুকে অশান্তি শুরু করেন। সভা শুরুর আগে অনুপম হাজরার গাড়ি ঘিরেও বারুইপুর পূর্ব জেলা দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ দেখানো হয়। বিজেপির পূর্ব জেলা দলীয় কার্যালয়ের সভাপতি হরেকৃষ্ণ দত্তের অভিযোগ, যারা এই ঘটনার সঙ্গে যুক্ত তারা বিজেপির কেউ নন। তৃণমূলের দুষ্কৃতীদের যোগসাজশেই এই ঘটনা ঘটেছে। এখানে পুরনো নতুনের কোনও বিবাদ নেই।

এই ঘটনার পরিপ্রেক্ষিতেই বিজেপির জেলা সম্পাদক স্বরূপ দত্ত ও মণ্ডল সভাপতি দেবপম চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে মহিলা মোর্চার কর্মীদের শ্লীলতাহানির অভিযোগ ওঠে। বিজেপির (BJP) মহিলা মোর্চার পক্ষ থেকে মধুস্মিতা রায় বারুইপুর থানায় অভিযোগ দায়ের করেন। আর সেই অভিযোগের ভিত্তিতেই বুধবার সন্ধের পর বাড়ি থেকে বিজেপির সাধারণ সম্পাদক স্বরূপ দত্তকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত নেতাকে বৃহস্পতিবার বারুইপুর মহকুমা আদালতে তোলা হবে। এই ঘটনাকে হাতিয়ার করে আসরে নেমেছে বিরোধীরা। গেরুয়া শিবিরকে খোঁচা দিতে ছাড়ছে না তৃণমূল নেতৃত্ব।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Molestation

আরো দেখুন