কলকাতা বিভাগে ফিরে যান

ফেলুদা ফেরত আসছেন, আজ মুক্তি পেল ট্রেলার

November 21, 2020 | < 1 min read

কেতাদুরস্থ ডায়লগ, আঙুলের ফাঁকে চারমিনার। সেই পারম্পরিক স্টাইলে গায়ে জড়ানো শাল। গোয়েন্দা ফেলু মিত্তিরের অবতারে এভাবেই আমরা পাচ্ছি নতুন ফেলুদা টোটা রায়চৌধুরিকে। ‘ফেলুদা’ হিসেবে প্রথম আত্মপ্রকাশ টোটা রায় চৌধুরির। ‘ফেলুদা ফেরত’ নিয়ে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) আবারও নজর কাড়বেন, তা বলাই বাহুল্য।
পরিচালক ফেলু মিত্তিরকে ওয়েব ফরম্যাটে আনতে চলেছেন শুনে, গতবছর থেকেই ফেলুদা-অনুরাগীরা তীর্থের কাকের মতো চাক্ষুষ করার জন্য অপেক্ষা করে ছিলেন। এবার সেই অপেক্ষার খানিক অবসান। কারণ, সদ্য প্রকাশ্যে এল ‘ফেলুদা ফেরত’-এর ট্রেলার।



কথা ছিল গত রবিবারই ‘ফেলুদা ফেরত’-এর ট্রেলার প্রকাশ্যে আসবে। কিন্তু সেদিন বাঙালির চির আবেগের ‘ফেলুদা’ সৌমিত্র চট্টোপাধ্যায় চিরতরে ইহলোকের মায়া ত্যাগ করায়, তাঁর প্রতি শ্রদ্ধার্ঘ্য জানিয়ে ট্রেলার রিলিজ স্থগিত রাখা হয়। তবে অবশেষে ফেলুদা-অনুরাগীদের অপেক্ষার অবসান।
আজ আনুষ্ঠানিকভাবে সৌরভ গঙ্গোপাধ্যায় এবং সব্যসাচী চক্রবর্তীকে নিয়ে ‘ফেলুদা ফেরত’ সিরিজের প্রথম ও দ্বিতীয় পর্বের ট্রেলার রিলিজ করলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।
দিন কয়েক আগেই পোস্টার মুক্তি পেয়েছে। যেখানে বেশ নিপুণভাবে অ্যানিমেশনে ফুটে উঠেছে ‘ফেলুদা’ টোটা রায় চৌধুরি, ‘জটায়ু’ অনির্বাণ চক্রবর্তী এবং ‘তোপসে’র ভূমিকায় কল্পন মিত্রর অবয়ব। ‘ছিন্নমস্তার অভিশাপ’ (Chinnamastar Abhishap) এবং ‘যত কান্ড কাঠমান্ডুতে’- গল্প দু’টি নিয়ে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ।
পরিচালক সৃজিত মুখোপাধ্যায় প্রথমবার ওয়েব প্ল্যাটফর্মের জন্য কাজ করছেন। সৌজন্যে আড্ডা টাইমস।

TwitterFacebookWhatsAppEmailShare

#Feluda Pherot, #Srijit Mukherjee, #Adda Times, #Tota Roy Chowdhury

আরো দেখুন