কলকাতা বিভাগে ফিরে যান

নারদা প্রসঙ্গ তুলে পোস্টারে কড়া আক্রমণ শুভেন্দুকে

December 17, 2020 | < 1 min read

‘আসল কারণ কী?’ কলকাতায় শুভেন্দু অধিকারীর বাড়ির দোরগোড়া ছয়লাপ এমনই পোস্টারে। পোস্টারে তীব্র আক্রমণ করা হয়েছে শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari)।

গতকাল বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়েছেন শুভেন্দু অধিকারী। আর তারপরই সুকিয়া স্ট্রিট এলাকায় পড়ল পোস্টার। গোটা এলাকা পুরো পোস্টারে ছয়লাপ। পোস্টার দেওয়া হয়েছে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বাড়ির একদম দোরগোড়ায়। তৃণমূল কংগ্রেসের (TMC) তরফে দেওয়া পোস্টারে কোথাও লেখা দিদির সৈনিক। কোথাও আবার লেখা দিদির অনুগামী। পোস্টারে কড়া আক্রমণ করা হয়েছে শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari)। শুভেন্দু অধিকারীকে উদ্দেশ করে প্রশ্ন তোলা হয়েছে, “কারা তাঁকে সম্মান দিয়েছে? পিছন থেকে ছুরি মারার আসল কারণ কী?”

এর পাশাপাশি শুভেন্দু অধিকারীর বাড়ির সামনে তৃণমূল কংগ্রেসের তরফে স্লোগানও দেওয়া হয়। অন্যদিকে, ২৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল যুব সভাপতি জয় মুখোপাধ্যায় বলেন, “‘বাপের বেটা হলে, ৩ বছর আগে ছেড়ে দিত।” প্রসঙ্গত, গতকাল বিধায়ক পদ থেকে ইস্তফা দেওয়ার পর আজ তৃণমূল কংগ্রেসের (TMC) সঙ্গে গাঁটছড়া ছিন্ন করেন শুভেন্দু অধিকারী। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) চিঠি দিয়ে দল ছাড়ার কথা জানান তিনি। 

সূত্রের খবর, শনিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) শান্তিনিকেতন সফরের সময়ই বিজেপিতে (BJP) যোগ দিতে পারেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। যদিও এখনও এপ্রসঙ্গে নিজে মুখ খোলেননি শুভেন্দু। এদিন নিমতৌড়িতে তাম্রলিপ্ত সরকারের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে যোগ দিয়ে তাঁর ইঙ্গিতপূর্ণ মন্তব্য, ‘আমার জনশক্তি আছে, ওই শক্তিই আসল শক্তি।’

TwitterFacebookWhatsAppEmailShare

#posters, #Suvendu Adhikary

আরো দেখুন