রাজ্য বিভাগে ফিরে যান

ইন্দ্রনীলের বাড়ির সামনে বোমাবাজির ঘটনায় ধৃত মূল অভিযুক্ত

February 5, 2021 | < 1 min read

কসবার নস্করহাটে মন্ত্রী ইন্দ্রনীল সেনের (Indranil Sen) বাড়ির সামনে বোমাবাজির ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম দিনু যাদব। বুধবার রাতে লেক থানা এলাকা থেকে তাকে ধরা হয়। স্থানীয়েরা জানিয়েছেন, এলাকায় এক প্রভাবশালী নেতার অনুগামী হিসেবে পরিচিতি রয়েছে দিনুর। তাকে বৃহস্পতিবার আলিপুর আদালতে তোলা হলে বিচারক শনিবার পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন।

পুলিশ জানিয়েছে, গত ২৭ জানুয়ারি রাতে ইন্দ্রনীল সেনের বাড়ির কাছে একাধিক বোমা পড়ে। এলাকা দখলকে ঘিরে দুই গোষ্ঠীর সংঘর্ষের জেরে ওই বোমাবাজি হয় বলে সূত্রের খবর। লালবাজার নির্দেশ দেয়, রাজনৈতিক রং না দেখে দুষ্কৃতীদের দ্রুত গ্রেফতার করতে হবে। তার পরেই পুলিশ ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে আট জনকে গ্রেফতার করে। কিন্তু পালিয়ে বেড়াচ্ছিল দিনু। তার খোঁজে দক্ষিণ শহরতলি, তারাপীঠ-সহ একাধিক জায়গায় তদন্তকারীরা অভিযান চালান।

পুলিশ জানায়, চলতি সপ্তাহে খবর আসে, দিনুর স্ত্রী অসুস্থ হয়ে লেক থানা এলাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। সেখানে বুধবার আসবে দিনু। ওই দিন হাসপাতাল থেকে বেরোনোর পরেই দিনুকে আটক করে তদন্তকারীদের একটি দল। ঘটনাচক্রে, বৃহস্পতিবারই মুখ্যমন্ত্রীর একটি অনুষ্ঠান ছিল কসবা গীতাঞ্জলি স্টেডিয়ামে। তার আগেই তাঁর মন্ত্রিসভার এক সদস্যের বাড়ির সামনে বোমাবাজির ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করল কসবা থানার পুলিশ।

লালবাজার জানিয়েছে, ওই ঘটনায় দিনুর আট সঙ্গী গ্রেফতার হয়েছে। অন্য দিকে, বৃহস্পতিবার রাত পর্যন্ত তার বিপক্ষ গোষ্ঠীর মাত্র এক জন ধরা পড়েছে। ওই গোষ্ঠীর বাকি সদস্যদের দ্রুত গ্রেফতার করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে বলে লালবাজার সূত্রের খবর।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Indranil Sen, #Bombardment

আরো দেখুন