দেশ বিভাগে ফিরে যান

সরকারি অনুষ্ঠানকে দলের অনুষ্ঠান করেছেন প্রধানমন্ত্রীঃ তৃণমূল

February 7, 2021 | < 1 min read

আজ দিল্লিতে আবার দেখা গেল তৃণমূল কংগ্রেসের (TMC)মানবিক রূপ। পূর্ব প্রস্তুতি থাকা সত্ত্বেও প্রধানমন্ত্রীর বাংলা(West Bengal) সফর নিয়ে ডাকা সাংবাদিক সম্মেলনকে বাতিল করল দল। উত্তরাখন্ডের(Uttarakhand) জোশি মঠে(Joshimath) হিমবাহ বিপর্যয়ে নিহত এবং আহতদের প্রতি সমবেদনা জানিয়ে পেছানো হল রবিবারের সাংবাদিক সম্মেলন।

দিল্লির তৃণমূল পার্টি অফিস থেকে তৃণমূলের রাজ্যসভা সাংসদ সুখেন্দু শেখর রায়(Sukhendu Sekhar Ray) বলেন, ‘এমন এক বিপর্যয়ের দিনে রাজনীতি করাকে আমরা সমীচীন বলে মনে করি না। উত্তরাখন্ডের ঘটনায় আমরা মর্মাহত। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে আমরা নিহতদের পরিবারকে সমবেদনা জানাচ্ছি এবং আহতদের আরোগ্য কামনা করছি’।

প্রধানমন্ত্রীর বাংলা সফর প্রসঙ্গে দুএক কথা বলতে গিয়ে সাংসদ বলেন, ‘সরকারি অনুষ্ঠানে আজ রাজনৈতিক বক্তব্য রাখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দেশের মূল সমস্যাগুলো সম্পর্কে কোন কথাই বললেন না তিনি। পশ্চিমবঙ্গের বর্তমান সরকার এবং তৃণমূল কংগ্রেসকেই শুধু আক্রমণ করে গেলেন তিনি’।

সেই সঙ্গেই সাংসদ জানান আজকের বাতিল হওয়া সাংবাদিক বৈঠক হবে আগামীকাল। সেখানেই প্রধানমন্ত্রীর বাংলা সফর সম্পর্কে বিস্তারিত আলোচনা করবেন তৃণমূল।

TwitterFacebookWhatsAppEmailShare

#Narendra Modi, #bjp, #tmc, #Sukhendu Sekhar Ray, #Haldia

আরো দেখুন