রাজ্য বিভাগে ফিরে যান

ব্রিগেডে জনসভা কিন্তু বানানই জানে না বিজেপি!

March 7, 2021 | 2 min read

চলছে শেষ মুহূর্তের ফিনিসিং টাচ। পতাকা, ফেস্টুন, কাট আউট আর হোর্ডিং-এ ঢেকে গিয়েছে কলকাতা। শহরজুড়ে গেরুয়া কর্মীসমর্থকদের ভিড়। দূর-দূরান্তের জেলা থেকে দলে দলে আজ ব্রিগেডমুখী বিজেপি কর্মী-সমর্থকরা। রবিবারের সকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ((Narendra Modi) ব্রিগেডের দিকেই চোখ রাজ্যবাসীর।

ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh), রাজ্যের দায়িত্বপ্রাপ্ত কৈলাশ বিজয়বর্গীয় একাধিক কেন্দ্রীয় নেতৃত্ব। রাজ্যস্তরের নেতাদের প্রায় সকলেই হাজির থাকছেন এই মঞ্চে। মুকুল রায়, রাহুল সিনহা বাবুল সুপ্রিয়, শুভেন্দু অধিকারী, লকেট চ্যাটার্জি, রুপা গাঙ্গুলি, শান্তনু ঠাকুর-সহ থাকছেন সমস্ত প্রথম সারির নেতারা।

কিন্তু যে ব্রিগেডে এত বড় সমাবেশ, সেই ব্রিগেডের সঠিক বানানটাই জানেনা গেরুয়া বাহিনী। কখনও লিখছে ‘ব্রিগেট’ আবার কখনও ‘বিগ্রেড’। বিজেপির বিরুদ্ধে বাংলা সংস্কৃতি না জানার যে অভিযোগ ওঠে, তা বারবার প্রমাণ করে এই ভুলগুলি। এমনকি প্রার্থী তালিকাও দিল্লি থেকে হিন্দিতে প্রকাশ করে বিতর্ক সৃষ্টি করেছে বিজেপি। আর স্বভাবতই তাদের কটাক্ষ করার নতুন অস্ত্র পেয়ে গেছে তৃণমূল (Trinamool)।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #Bengali, #bjp

আরো দেখুন