রাজ্য বিভাগে ফিরে যান

ব্রিগেড ভরাতে ট্রেন ভাড়া করে লোক আনতে হচ্ছে বিজেপিকে

March 7, 2021 | < 1 min read

রবিবার কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে মোদীর (Narendra Modi) সভায় রাজ্যের সব প্রান্ত থেকে কর্মী-সমর্থকদের আনার মরিয়া চেষ্টা বিজেপির। ব্রিগেডের মাঠ আদৌ ভরবে কিনা তাই নিয়ে চিন্তায় বিজেপি নেতৃত্ব। তাই, তিনটি ট্রেন ভাড়া নিয়েছে গেরুয়া শিবির।

একুশের ভোটের আগে রাজ্য রাজনীতি সরগরম। সেই মেজাজে তুফান তুলে রবিবারের দুপুরে ফের কলকাতায় মোদী। ব্রিগেড (Briged) প্যারেড গ্রাউন্ডে দলের নির্বাচনী সভায় প্রধান বক্তা নমো। প্রধানমন্ত্রীর সভায় ব্রিগেডের মাঠ ভরাতে তৎপর রাজ্য় বিজেপি।

গোটা বাংলা থেকে কর্মী-সমর্থকদের এনে ব্রিগেড ভরানোর চেষ্টা চলছে। রেলের থেকে তিনটি বিশেষ ট্রেন ভাড়া করছে বিজেপি (BJP)। জানা গিয়েছে, আলিপুরদুয়ার, মালদহ জেলার কর্মীর সমর্থকদের ব্রিগেডের মাঠে আনতে তিনটি ট্রেন ভাড়া নিচ্ছে বিজেপি। জানা গিয়েছে, শনিবার রাতে নির্ধারিত স্টেশনগুলি থেকে ছেড়ে রবিবার ভোরে-সকালে ট্রেনগুলি পৌঁছবে শিয়ালদহ ও হাওড়া স্টেশনে।

শুক্রবারই সবার আগে রাজ্যের প্রায় সব আসনে প্রার্থী তালিকা ঘোষণা করে দিয়ে বিরোধী রাজনৈতিক দলগুলিকে চাপে ফেলার কৌশল তৃণমূলের। আসন্ন বিধানসভা ভোটে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) নিজে নন্দীগ্রাম (Nandigram) থেকে ভোটে লড়ছেন। তাই চাপে আছে গেরুয়া শিবির। মোদীর ব্রিগেডে লোক না হলে মুখ পুড়বে তাদের, তাই ট্রেন ভাড়া করার কৌশল।

TwitterFacebookWhatsAppEmailShare

#Narendra Modi, #bjp, #brigade

আরো দেখুন