তথ্য যাচাই বিভাগে ফিরে যান

মহিলাদের হুমকি দিচ্ছেন কৌশানী? জানুন আসল সত্য

April 4, 2021 | < 1 min read

কৃষ্ণনগর উত্তরে (Krishnagar Uttar) তৃণমূল(TMC) প্রার্থী কৌশানী মুখোপাধ্যায়(Koushani Mukherjee)। ওই কেন্দ্রে তাঁর অন্যতম প্রতিদ্বন্দ্বী বিজেপি(BJP) নেতা মুকুল রায়। ঘটনাচক্রে ‘মুকুল রায়’ নামের এক ফেসবুক পেজে কৌশানীর একটি ভিডিয়ো পোস্ট করা হয়ছে। যেখানে তৃণমূল প্রার্থীকে বলতে শোনা গিয়েছে, ‘ঘরে সবার মা বোন আছে, ভোটটা ভেবে দিবি’। আর কৌশানীর সেই ভিডিয়োই এখন নেটমাধ্যমে ভাইরাল।

ভোটারদের হুমকি দিচ্ছেন কৌশানী, এই অভিযোগ তুলে তাঁর মন্তব্য নিয়ে সমালোচনা করতে ছাড়ছে না বিজেপি। দৃষ্টিভঙ্গি ভাইরাল হওয়া ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

ভিডিয়োটি ভাইরাল হতেই ফেসবুকে ঘটনার পুরো ভিডিওটি পোস্ট করেছেন কৌশানী। তাঁর অভিযোগ, বিজেপি-র আইটি সেল সম্পাদিত ভিডিয়ো ছড়াচ্ছে। তিনি বলেন, ‘‘মা বোনেরা আছে, ভোটটা ভেবে দেবেন, এই কথাটা আমি হুমকির সুরে বলিনি। ইচ্ছা করে অন্য ভাবে এটা ছড়ানো হচ্ছে।’’

গতকাল আমার একটি ভিডিও প্রচন্ড ভাবে সোশ্যাল মিডিয়ায় প্রচার করেন বিরোধী দলের কিছু বন্ধুরা, আমি বলেছিলাম ভোটটা দেখে দেবেন…

Posted by Koushani Mukherjee on Saturday, 3 April 2021

পুরো ভিডিওতে দেখা যাচ্ছে, কৌশানী বলছেন, মা বোনেদের জন্য একমাত্র দিদির পশ্চিমবঙ্গই সুরক্ষিত। তাই, তাদের সুরক্ষার জন্য তৃণমূলে ভোট দেওয়া উচিত। কৌশানীর দাবি, তিনি এই বিষয়টাই তুলে ধরতে চেয়েছিলেন সাধারণ মানুষের কাছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#koushani mukherjee, #krishnanagar, #Fact Check

আরো দেখুন