রাজ্য বিভাগে ফিরে যান

বাংলা মেয়েদের জন্য সবচেয়ে নিরাপদ রাজ্য, তৃণমূলের প্রচারে এসে বললেন জয়া বচ্চন

April 5, 2021 | < 1 min read

‘একনায়কতন্ত্রের বিরুদ্ধে লড়ছেন মমতা। তাঁর লড়াইকে সম্মান করি। এখানে অভিনয় করতে আসিনি।’ তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠকে বললেন সমাজ বাদী পার্টির রাজ্যসভা সাংসদ জয়া বচ্চন (Jaya Bachchan)। তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) হয়ে এ রাজ্যে প্রচারে এসেছেন তিনি।

আজ তৃণমূল ভবনে সম্বর্ধনা জানানো হয় তাঁকে।

এদিন জয়া বচ্চন বলেন,‘মমতা ফের ক্ষমতায় এলে বাংলার আরও উন্নতি হবে।’ তিনি আরো বলেন, ‘বিরোধীরা তাঁর মাথা ফাটিয়েছে, পা ভেঙেছে কিন্তু বাংলাকে বিশ্বে শ্রেষ্ঠ করে তোলার তাঁর অদম্য জেদ, আত্মবিশ্বাসকে টলাতে পারেনি’।

পশ্চিমবঙ্গ মেয়েদের জন্য সবচেয়ে নিরাপদ রাজ্য, বলেন জয়া বচ্চন। তিনি জানান, একা মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) গণতন্ত্র রক্ষার লড়াই চালিয়ে যাচ্ছেন। তাঁর লড়াইকে শক্তি যোগাতেই দলের নির্দেশে তিনি বাংলায় এসেছেন। বারবর প্রবাসে থাকলেও তিনি বাঙালি। তাঁর গণতান্ত্রিক অধিকার কেউ তার থেকে কেড়ে নিতে পারবে না প্রকাশ্যে বিজেপিকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন জয়া। তিনি আরও বলেন, ‘মমতাকে যাঁরা পছন্দ করেন না, তাঁদেরকে বলব লজ্জা লজ্জা।’

সাংবাদিকদের কাছে নিরপেক্ষ থাকার আর্জিও জানান জয়া। তিনি বলেন, ‘আপনারা বাঙালি, আপনাদের মন যা বলবে তাই করুন। বাঙালিদের ভয় দেখিয়ে কেউ কখনো সাফল্য পায় নি’।

TwitterFacebookWhatsAppEmailShare

#jaya bachchan, #West Bengal

আরো দেখুন