রাজ্য বিভাগে ফিরে যান

একদিন আগেই শেষ দফার নির্বাচনের টুইট নাড্ডার, হাসির রোল নেটমাধ্যমে

April 28, 2021 | < 1 min read

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের (West Bengal Elections 2021 শেষ দফার নির্বাচন এখনও বাকি। নির্ঘণ্ট অনুযায়ী ভোট হবে ২৯শে এপ্রিল। মানে বৃহস্পতিবার। কিন্তু আজ, বুধবার সকালেই, শেষ দফার নির্বাচন উপলক্ষে টুইট করে বসলেন বিজেপির (BJP) সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (jp Nadda)। আর এই নিয়ে কটাক্ষ শুরু হয়েছে নেটমাধ্যমে।

আজ সকাল ৭:২১ মিনিটে জেপি নাড্ডা হিন্দি ও বাংলায় টুইট করে সাধারণ মানুষকে ভোট দেওয়ার আহ্বান জানান। তিনি লেখেন, “আজ পশ্চিমবঙ্গে শেষ দফার অর্থাৎ অষ্টম দফার নির্বাচন চলছে। আমি সকল ভোটারদের কাছে আবেদন করছি কোভিড সাবধানতা অবলম্বন করে ‘সোনার বাংলা’ নির্মাণের জন্য অধিক থেকে অধিকতর সংখ্যায় ভোট দিন।”

এরপরই বিভিন্ন টুইটার ব্যবহারকারী টুইট করে ওনার ভুল ধরিয়ে দেন। অনেকেই কটাক্ষ করেন। কেউ লেখেন, এইবার সংবাদমাধ্যম আপনার এই টুইট নিয়ে কটাক্ষ করবে। কেউ লিখেছেন, বিজেপি কি টাইম মেশিন আবিষ্কার করেছে? কটাক্ষের বন্যা বয়ে যাওয়ার সাথে সাথেই টুইট মুছে দেন নাড্ডা।

কিন্তু প্রশ্ন উঠছে, দেশের সর্বভারতীয় সভাপতি কীভাবে এই ভুল করলেন? বাংলার প্রতি অবহেলার মনোভাব থেকেই কি এইরকম ভুল হল? অনেকে আবার প্রশ্ন করছেন, তাহলে কি বিজেপির সবটাই দেখনদারি, স্বতঃস্ফূর্ততা একদমই নেই? উত্তর দেবেন একমাত্র বাংলার জনতাই। আগামী ২রা মে।

TwitterFacebookWhatsAppEmailShare

#JP Nadda, #West Bengal Assembly Elections 2021, #bjp

আরো দেখুন