রাজ্য বিভাগে ফিরে যান

‘এইট পাশ, ফিটারের কাজ করা নেতৃত্বের থেকে আর কি আশা করা যায়’ দিলীপ ঘোষকে বেনজীর আক্রমণ তথাগতর

May 6, 2021 | 2 min read

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে বিজেপির ভরাডুবির পর তথাগত রায় একের পর এক টুইট করে বিজেপির রাজ্য এবং কেন্দ্রীয় নেতৃত্বকে এই হারের জন্য দোষারোপ করে চলেছেন। টলিউডের তারকাদের বিধানসভা নির্বাচনে প্রার্থী করা প্রসঙ্গে তথাগত রায় বেনজির ভাষায় রাজ্য বিজেপি নেতৃত্ব কে আক্রমণ করে বলেন এইট পাস পর্যন্ত শংসাপত্র থাকা এবং ফিটারের কাজ করা নেতৃত্বের কাছ থেকে এর থেকে বেশী আর কিছু আশা করা যায় না। তথাগত রায়ের (Tathagata Roy) এমন সব বিতর্কিত টুইট অস্বস্তি বাড়িয়েছে রাজ্য বিজেপির অন্দরমহলে। বিজেপিতে গোষ্ঠীদ্বন্দ্ব আসন্ন বুঝেই তথাগত রায়কে দিল্লিতে তলব করেছে বিজেপি হাইকমান্ড।

ভোটে বিপর্যয়ের পর মঙ্গলবার বিজেপি (BJP) নেতা তথাগত রায় ট্যুইট করে বলেন, পায়েল, শ্রাবন্তী, তনুশ্রী ইত্যাদি ‘নগরীর নটীরা’ নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকোবিলাসে গিয়ে সেলফি তুলেছেন এবং হেরে হেরে ভূত হয়েছেন। বর্ষীয়ান বিজেপি নেতার এই বক্তব্যে জবাব দিয়েছেন পায়েল, শ্রাবন্তী, তনুশ্রীরা।

বিজেপি নেতার বক্তব্য, যারা নির্বাচন পরিচালনা করেছিলেন, তিনজন মানুষ তাদের মৌলিক ধারণা ই নেই। তারা কৈলাস, দিলীপ, শিবপ্রকাশ, অরবিন্দ। এদের মৌলিক ধারণাই নেই বাঙালির সেন্টিমেন্ট সম্পর্কে। বাঙালি যে নিজের ভাষা সম্পর্কে কতটা স্পর্শকাতর।

তিনি বলেন, আসল ব্যাপারটা হচ্ছে যারা ১৯৮০-র দশক থেকে প্রাণপাত করে বিজেপির জন্য খেটেছে, এবং পার্টিটাকে দাঁড় করিয়েছে, তাদের চরম অপমান করা, সম্পূর্ণ ভাবে নির্বাচনী প্রক্রিয়া থেকে বাইরে রাখা, তৃণমূল থেকে হতভাগা বেনোজলকে টেনে এনে, তাদের পিছনে টাকা খরচ করে, তারপর একেবারে আমাদের চোখের সামনে কবর খোঁড়া হল। আজকের যে দল ভয়ঙ্করভাবে পর্যুদস্ত হল, তার মূল দোষটা হচ্ছে দলেরই। তৃণমূল থেকে আগতদের দিয়েই তো পার্টিটা হল। নির্বাচনটা তাদের নিয়েই হল। তাদের টিকিট পাইয়ে দেওয়া হল। রবীন্দ্রনাথ ভট্টাচার্য কয়েকঘণ্টা আগে পার্টিতে এলেন, তাঁকে টিকিট দেওয়া হল।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #West Bengal Assembly Elections 2021, #tathagata roy

আরো দেখুন