রাজ্য বিভাগে ফিরে যান

জেলায় দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন সৌমিত্র খাঁ, জল্পনা শুরু

June 5, 2021 | < 1 min read

এবার বেসুরো বিজেপির বিষ্ণুপুরের সাংসদ তথা যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ (Soumitra Khan)। বিধানসভা ভোটের ফল বেরনোর পর থেকে তাঁকে সেরকমভাবে সক্রিয় না থাকতে দেখা যাওয়ার পরে এবার তিনি দলের জেলার মিডিয়া সেলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছেন।

বাঁকুড়ার পাশাপাশি বিষ্ণুপুরও বিজেপির সাংগঠনিক জেলা হিসেবেই পরিচিত। সেখানকার জেলার মিডিয়া সেলের গ্রুপে ছিলেন সাংসদ সৌমিত্র খাঁ। কিন্তু তিনি এই গ্রুপ ছেড়ে বেরিয়ে গিয়েছেন। যা নিয়েই জল্পনা তৈরি হয়েছে গেরুয়া শিবিরে। তাহলে এবার কি সৌমিত্রও বেসুরো?

সংগঠনের পরিস্থিতি বুঝতে জেলা সফর শুরু করেছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। তিনি ইতিমধ্যেই বাঁকুড়ায় গিয়েছেন, সাংগঠনিক বৈঠকে যোগ দিতে। এদিন বিকেলে বৈঠক। সৌমিত্র খাঁ ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন, তিনি সেই বৈঠকে যোগ দিচ্ছেন না ব্যক্তিগত কারণে। একইসঙ্গে তিনি জানিয়েছেন, ১৫ জুন পর্যন্ত লকডাউনের বিধিকে মান্যতা দিতেই তিনি বৈঠকে যাচ্ছেন না। সৌমিত্র আরও বলেছেন, তিনি শুধু এই বৈঠকেই নয়, ১৫ তারিখ পর্যন্ত তিনি কোথাও যাচ্ছেন না।

সৌমিত্র খাঁকে তাঁর অবস্থান নিয়ে জল্পনা তৈরির কথা জানালে তিনি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, প্রায় আড়াই বছর আগে তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। তিনি যে সময়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন, সেই সময় বিজেপির বিধায়ক সংখ্যা ছিল ৩। আর এখন ৭৭, উল্লেখ করেছেন তিনি। তাই তাঁকে ঘিরে যে জল্পনা তৈরি হয়েছে, তাতে পাত্তা দিতে রাজি নন সৌমিত্র। তিনি স্পষ্ট করেছেন, যাঁরা বিষয়টিকে নিয়ে অন্য কিছু ভাবছেন, তাঁরা ভুল ভাবছেন। তবুও, জল্পনা পিছু ছাড়ছে না।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #soumitra khan

আরো দেখুন