রাজ্য বিভাগে ফিরে যান

অভিষেকের সাক্ষাতে অভিজিৎ, দলবদলের জল্পনা উস্কে দিলেন প্রণব পুত্র

June 22, 2021 | < 1 min read

কলকাতায় এসে অভিষেক বন্দ্যোধ্যায়ের (Abhishek Banerjee) সঙ্গে নিভৃতে বৈঠক করলেন প্রাক্তন কংগ্রেস সাংসদ অভিজিৎ মুখোপাধ্যায় (Abhijit Mukherjee)। তৃণমূলের একটি সূত্র জানাচ্ছে, সোমবার সন্ধ্যায় অভিষেকের ক্যামাক স্ট্রিটের দফতরে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন প্রয়াত প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের ছেলে। এই ঘটনা অভিজিতের দল বদলের সম্ভাবনা নতুন করে উস্কে দিল বলেই মনে করা হচ্ছে।

অভিজিৎকে এ বিষয়ে ফোন করা হলেও তিনি ফোন ধরেননি। কিন্তু তাঁর ঘনিষ্ঠ মহল বৈঠকের কথা স্বীকার করে নিয়েছে। জঙ্গিপুরের প্রাক্তন সাংসদ অভিজিতের ঘনিষ্ঠ এক কংগ্রেস নেতা সোমবার রাতে বলেন, ‘‘তৃণমূলে যাওয়ার বিষয়ে আলোচনা অনেক দূর এগিয়েছে।’’ অন্যদিকে, অভিষেকের ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে সোমবার রাতে এক বিজেপি নেত্রীর সঙ্গেও তাঁর বৈঠক হয়েছে।

দিন দশেক আগেই জঙ্গিপুরে গিয়ে সাংসদ ও তৃণমূল জেলা সভাপতি আবু তাহের, সাংসদ খলিলুর রহমান, দুই মন্ত্রী আখরুজ্জামান ও সাবিনা ইয়াসমিন, বিধায়ক ইমানি বিশ্বাস, প্রাক্তন বিধায়ক আমিরুল ইসলাম ও মহম্মদ সোহরাব-সহ তৃণমূলের অনেক নেতা-নেত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন অভিজিৎ। কিন্তু সে সময় দল বদলের সম্ভাবনা খারিজ করে জানিয়েছিলেন, ওই সাক্ষাৎ নেহাতই ‘সৌজন্যমূলক’।

TwitterFacebookWhatsAppEmailShare

#Congress, #abhishek banerjee, #tmc, #murshidabad, #Abhijit Mukherjee, #Jangipur

আরো দেখুন