রাজ্য বিভাগে ফিরে যান

রেলের বিজেপি সংগঠনেও ভাঙন অব্যাহত

September 1, 2021 | 2 min read

এবার রেলের বিজেপি ইউনিয়নেও ভাঙন । মঙ্গলবার ইস্টার্ন রেলওয়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন ১৩ জন। এদিন এইচআরবিসি ভবনে সাংসদ দোলা সেন তাদের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন । উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক বিজয় বাহাদুর সিং সহ অন্যান্যরা।


সাংসদ দোলা সেন বলেন , এখন সিপিএম -কংগ্রেস- বিজেপি সব দল থেকেই তৃণমূল কংগ্রেসে যোগদানের লাইন লেগে গেছে। বিজেপি ছেড়ে যারা ই আর টিএমসির সংগঠনে এলেন তাদের এই সংগঠনে গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে অনুপ্রাণিত হয়ে তারা আমাদের দলে যোগ দেওয়ার জন্য প্রস্তাব দেন। আজকে আমাদের সংগঠনের এক্সিকিউটিভ বডির মিটিং ছিল।

কোভিডের জন্য সবাইকে না ডেকে মাত্র ১৩ জনকে ডাকা হয়েছে । এদের যথেষ্ট গুরুত্ব দেওয়া হবে সংগঠনে। আমাদের বিশ্বাস আগামী দিনে শিয়ালদা ডিভিশনের যে ভোট হবে তাতে ই আর টিএমসি যথেষ্ট ভাল ফল করবে।


বিজেপিকে কটাক্ষ করে তৃণমূল সাংসদ বলেন , ২০২১ এ নির্বাচনে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী বারবার বাংলায় এসছেন। তারপরেও গো হারান হেরেছেন । তাই রীতিমতো মমতা বন্দ্যোপাধ্যায়কে তারা ভয় পাচ্ছেন । আসলে তাদের পায়ের তলার মাটি সরে গিয়েছে । মানুষ মমতা বন্দ্যোপাধ্যায় কে প্রাণভরে আশীর্বাদ করেছেন। তাই প্রায় ৫০ শতাংশের কাছাকাছি তৃণমূল কংগ্রেস ভোট পেয়েছে, যা ৩৪ বছরের বাম জামানাতে কেউ পায়নি । ত্রিপুরাতে যেভাবে আমাদেরকে মারছে সেটাও তারই প্রতিফলন।

সদ্য যোগ দেওয়া প্রণব সাহা বলেন, বিজেপির সংগঠনে কাজ করার মতো কোনও পরিস্থিতি নেই। যেভাবে মোদিজি রেলকে বিক্রি করে দিতে চাইছেন , ডিউটি রোস্টার ১২ ঘন্টা করতে চাইছেন , আমাদের পক্ষে সেটা মেনে নেওয়া সম্ভব নয় । আমরা চাই কর্মচারীদের পাশে থেকে মোদীজির নামটা এই দেশ থেকে মুছে দিতে। আমাদের মনে হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে আমরা সেই কাজ করতে পারব।

TwitterFacebookWhatsAppEmailShare

#INTTUC

আরো দেখুন