বিনোদন বিভাগে ফিরে যান

মুখ ফিরিয়েছে বিজেপি, তাই পারিশ্রমিক কমিয়ে টেলিভিশনে ফেরত মিঠুন?

September 1, 2021 | 2 min read

২০২১শের পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের আগে মেগাস্টার মিঠুন চক্রবর্তীকে সক্রিয় রাজনীতিতে নিয়ে আসে বিজেপি। লক্ষ্য ছিল বন্দ্যোপাধ্যায়ের উল্টোদিকে জবরদস্ত বাঙালি মুখকে তুলে ধরা। মিঠুন তৃণমূলের রাজ্যসভার সাংসদ ছিলেন। কিন্তু সূত্রের খবর অনুযায়ী রোজভ্যালি সহ বিভিন্ন মামলায় জড়িয়ে যাবার ভয়ে তিনি সাংসদ পদ থেকে পদত্যাগ করেন। তারপর মমতার বিরুদ্ধে বিজেপির হয়ে ফিল্মি ডায়লগ বলতে শুরু করেন।

একুশের নির্বাচনের প্রচারে মিঠুন চক্রবর্তী। সঙ্গে হিরণ চট্টোপাধ্যায়

কিন্তু বাংলার ভোটে পর্যদুস্ত হওয়ার পর বিজেপি তাঁকে নিয়ে আর কোনও উৎসাহ দেখাচ্ছে না। কোনও সভায় তার দেখা নেই।

তাই কী এবার ছোটপর্দায় মিঠুন চক্রবর্তী? এতদিন টেলিভিশনে রিয়ালিটি শোয়ের বিচারক হিসেবে দেখা গেছে মিঠুনকে। মহাগুরু হিসেবে ডান্স রিয়ালিটি শো মাতিয়েছেন তিনি। এবার তিনি অবতীর্ণ হবেন নিজের চরিত্রেই।

ডান্স রিয়ালিটি শোয়ে মিঠুন চক্রবর্তী

ষ্টার প্লাসের যে ধারাবাহিকে মিঠুনকে দেখা যাবে তার মূল চরিত্রে এক নাবালিকা (চিকু), যে মিঠুন চক্রবর্তীর মতো নাচ করে খ্যাতি অর্জন করতে চায়। কিন্তু তার মা থাকা সত্ত্বেও তারা এক সঙ্গে থাকে না। মায়ের থেকে আলাদা হয়ে গিয়েছিল ছোটবেলাতেই। তারই জীবনযুদ্ধের গল্প বলা হবে এখানে। সেই হিন্দি ধারাবাহিকের নাম ‘চিকু কি মম্মি দূর কি’। সাম্প্রতিকতম প্রোমোতে মিঠুনের আবির্ভাব। বর্ষীয়ান অভিনেতা নিজের পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন এই ধারাবাহিকের জন্য।

চিকু কি মাম্মি দূর কি ধারাবাহিকের প্রোমোতে মিঠুন

সূত্রের খবর, কেবল প্রোমোর জন্য শ্যুট করেছেন মিঠুন। এখনও জানা যায়নি ধারাবাহিকের কতটি অংশজুড়ে তিনি থাকবেন। কিন্তু প্রোমোর চিত্রনাট্য পড়ার সঙ্গে সঙ্গেই তিনি নাকি নিজের পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন। চিত্রনাট্য পড়ে তাঁর এতই ভাল লেগেছে যে এই কাজটিকে তিনি কেবল ‘কাজ’ হিসেবে দেখতে রাজি নন। চিত্রনাট্য পড়তে গিয়ে নিজের জীবনযুদ্ধের কথা মনে পড়ে গিয়েছে মিঠুন চক্রবর্তীর। চিকুর চরিত্রের সঙ্গে যেন আত্মিক যোগ খুঁজে পেয়েছেন তিনি।

চিকু কি মাম্মি দূর কি ধারাবাহিকের প্রোমোতে মিঠুন

তাঁর এই পদক্ষেপে অনেকেই নাকি আপ্লুত। কিন্তু এর সাথে সাথে রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছে যে মিঠুনের অবস্থায় এখন না ঘর কা, না ঘাট কা। ভালো লাগা পরের কথা, অস্তিত্ব বাঁচাতেই আবার টেলিভিশনে আসছেন মহাগুরু।

TwitterFacebookWhatsAppEmailShare

#television, #Mithun chakraborty, #Dance reality show, #West Bengal Elections 2021, #Chikoo Ki Mummy Duur Kei, #Star Plus, #bjp

আরো দেখুন