রাজ্য বিভাগে ফিরে যান

“প্রিয়াঙ্কা একটা বুথেও জিততে পারবে না” বলছে শুভেন্দুর অনুগামীরাই?

September 11, 2021 | < 1 min read

শুভেন্দু অধিকারীর হাত ধরে বিজেপি শিবিরে নাম লেখানো কোন নেতা অথবা নেত্রীকে প্রার্থী না করে আরএসএস ব্যাকগ্রাউন্ড থাকা প্রিয়াঙ্কা তিব্রেওয়ালকে ভবানীপুর বিধানসভা কেন্দ্রে মমতা বন্দোপাধ্যায়ের বিরুদ্ধে প্রার্থী হিসেবে ঘোষণা করেছে বিজেপি। তারপরেই কার্যত প্রকাশ্যে বিদ্রোহ ঘোষণা করল শুভেন্দু অধিকারীর অনুগামী টিম।

বরাবরের শুভেন্দু পন্থী বলে পরিচিত এবং শুভেন্দু অধিকারীর সোশ্যাল মিডিয়া প্রেমের অন্যতম প্রধান দায়িত্ব প্রাপ্ত গার্গী মুখোপাধ্যায় প্রকাশ্যেই ক্ষোভ উগরে দিয়ে বলেন, “প্রিয়াঙ্কা একটা বুথে জিততে পারবে বলে আমার ব্যক্তিগত ভাবে মনে হয়না। তাই এই উপনির্বাচনে সোশ্যাল মিডিয়া প্রচার করে ফালতু পরিশ্রম করবো না। বিজেপির সঙ্গে আছি। সমর্থন জানাই। কিন্তু সাদা কে সাদা আর কালোকে কালো বলা আমার অভ্যাস।”

শুধু তাই নয় ভবানীপুর নিজের মেয়েকে চাই অথবা বাংলা নিজের মেয়েকে চায় বলেও তৃণমূল যে প্রচার শুরু করেছে তার প্রেক্ষিতে একজন বাঙালি এবং দলীয় কর্মীদের সঙ্গে প্রায় সম্পর্কহীন প্রিয়াঙ্কাকে প্রার্থী করা তীব্র ক্ষোভের কারণ জানিয়ে গার্গী বলেন, “বহিরাগত আর অবাঙালি অস্ত্র তৃণমূলের হাতে তুলে দেওয়া হলো। দুঃখের বিষয়। বাংলা নিজের মেয়েকেই চাই শ্লোগান জোরালো হলো। এতো বড় বিজেপি তে কোন বাঙালি প্রার্থী ছিলো না?”

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #suvendu adhikari, #priyanka tibrewal

আরো দেখুন