রাজ্য বিভাগে ফিরে যান

বাবুল চলে গেলো? বিশ্বাস করতে পারছেন না রূপা?

September 18, 2021 | < 1 min read

It Might be a fake photograph,, to create confusion in BJP members in West Bengal .

বাবুল সুপ্রিয়র তৃণমূলে যোগদান করাটা বিশ্বাস করতে পারেননি বিজেপির রাজ্যসভার সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়। শনিবার দুপুরে তৃণমূল কংগ্রেসের টুইটারে প্রথম প্রকাশ হয় বাবুল সুপ্রিয়র তৃণমূলে যোগদান করার ছবি। তারপরেই বিকেল ৪টে নাগাদ টুইট করেন রূপা। বলেন, বাবুলের যোগদানের ছবিটা আসল নাও হতে পারে, বিজেপি সমর্থকদের ভুল পথে চালিত করার জন্যই হয়তো এরকম ছবি পোস্ট করা হয়েছে।

সকলকে চমকে দিয়েই আসানসোলের দু’বারের সাংসদ আজ তৃণমূলে। যা দেখে নিজের চোখকেই বিশ্বাস করতে পারছেন না বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। তাই অভিষেকের সঙ্গে বাবুলের ছবি ও তৃণমূলে যোগদানের ছবিকে ফেক বলে বসলেন বিজেপি নেত্রী। সেই বিষয়ে টুইট করে সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক হয়েছেন তিনি।

আসলে রূপা গঙ্গোপাধ্যায় ভুলে গেছেন যে বিজেপির আইটি সেল ফেক ছবি বা ভিডিও প্রকাশ করে একচেটিয়া অধিপত্য নিয়ে রেখেছে। অসংখ্যবার তারা ধরাও পড়েছে। তাই বাবুলের ছবিটি দেখে তার মনে হয়েছে সেটিও নকল ছবি।

রূপা যাই বলুন না কেন, এর মধ্যেই বাবুলের বিজেপি ছাড়া নিয়ে দোষারোপ শুরু হয়েছে দলের মধ্যেই। রাজ্য সভাপতি দিলীপ ঘোষ যাবতীয় দায় এড়িয়ে গিয়েছে, বলেছে, যা বলার বিজেপির কেন্দ্রীয় কমিটি বলবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #tmc, #Babul Supriyo, #Roopa Ganguly

আরো দেখুন