রাজ্য বিভাগে ফিরে যান

নৈশভোজের সাথে যদি মেলে নৌকাবিহার, কেমন হয়? চলে আসুন ইকো পার্কে

October 2, 2021 | 2 min read

সামনেই পুজো। পেট পুজোরও মরশুম বটে। আর বঙ্গবাসীর মনের রাস্তা তো গিয়েছে পেট হয়ে। তাই তাঁদের মন জয় করতে উৎসবের মরশুমে শহরে হাজির ‘ডিনার অ্যাট ক্রুজ’ (Dinner at Cruise)। পুজোর কোলাহল পেরিয়ে প্রিয়জনের সঙ্গে নৌকাবিহারের সুযোগ মিলছে ইকো পার্কে। সঙ্গে থাকছে দেশ-বিদেশের খানাখাজানা। তাও আবার খুব সামান্য খরচে। ব্যাপারটা কী?

নিউটাউনের বুকে বিশাল এলাকা নিয়ে রয়েছে সবুজে মোড়া ইকো পার্ক। তার মাঝেই রয়েছে বিরাট লেক। সেখানে তৈরি হয়েছে ক্যাফে একান্তে। এবার তাদের উদ্যোগেই শুরু হচ্ছে ‘ডিনার অ্যাট ক্রুজ’। ডবল ডেক লঞ্চে চড়ে লেকে ভ্রমণ করতে করতে সারা যাবে নৈশভোজ। লঞ্চটি ঘুরিয়ে দেখাবে ইকো পার্কের দ্রষ্টব্য এলাকাগুলি।

সোমবার বাদে সারা সপ্তাহেই মিলবে বিশেষ নৈশভোজের সুযোগ। কারণ, সোমবার ইকোপার্ক বন্ধ থাকে। অন্যান্য দিনের জন্য বুক মাই সো অ্যাপের মাধ্যমে কাটা যাবে টিকিট। লঞ্চে থাকছে দু’টি ডেক। আপার ডেকের টিকিট মাখাপিছু ১০০ টাকা। লোয়ার ডেকের টিকিটের দাম ৫০ টাকা। সেখানে বসেই মেনু দেখে অর্ডার করা যাবে খাবার। ভেজ এবং নন-ভেজ থালির দাম ৬৫০ টাকা। ক্যাফে একান্ত কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, এক-একদিনের জন্য ভিন্ন ভিন্ন মেনু থাকবে। কোনও দিন থাই ফুড, কোনওদিন বাঙালি তো কোনওদিন মিলবে চাইনিজ খাবার।

প্রতিদিন তিনটি করে ট্রিপ করবে লঞ্চটি। শুরু হবে সন্ধে সাড়ে সাতটা থেকে। রাত ন’টায় শেষ লঞ্চ ছাড়বে। লেকে ঘুরে বেড়ানো সময় মিলবে ৬০ মিনিট। পছন্দ মতো স্লট বুক করে নির্দিষ্ট সময়ের ১৫ মিনিট আগে আইফেল টাওয়ার জেটিতে পৌঁছে যেতে হবে। সেখান থেকেই ছাড়বে ‘ক্রুজ’টি। পুজোর আগে ১ অক্টোবর থেকে চালু হচ্ছে এই পরিষেবা।

আর দেরি কেন, প্রিয়জনের সঙ্গে একান্ত কিছুটা সময় কাটাতে আজই বুক করে ফেলুন ‘ডিনার অ্যাট ক্রুজ’-এর টিকিট।

TwitterFacebookWhatsAppEmailShare

#Durga Puja Food, #Eco Park, #durga puja

আরো দেখুন