দেশ বিভাগে ফিরে যান

মমতার জয়ে তাঁকে অভিন্দনের জোয়ারে ভাসিয়ে দিলেন দেশের তাবড় তাবড় নেতারা

October 3, 2021 | < 1 min read

ভবানীপুরের উপনির্বাচনে রেকর্ড ভোটে জিতলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ৫৮,৮৩২ ভোটে তিনি বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে পরাজিত করেছেন।

ভবানীপুরে জয়ের হ্যাটট্রিক মমতা বন্দ্যোপাধ্যায়ের। ২০২১-এর বিধানসভা ভোটে ভবানীপুরের তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়ের দ্বিগুণ ব্যবধানে জয়। ২০১১-র উপনির্বাচনের জয়ের ব্যবধানকেও ছাপিয়ে গেলেন মমতা। ২০১১-র উপনির্বাচনে তাঁর জয়ের ব্যবধান ছিল ৫৪ হাজার ২১৩।

মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ে উচ্ছসিত তৃণমূল সমর্থক সহ সারা দেশ। দেশের তাবড় তাবড় নেতারা মমতাকে এই বিপুল জয়ের জন্যে অভিনন্দন জানিয়েছেন সামাজিক মাধ্যমে।

অভিনন্দন জানিয়েছেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী।টুইটারে তিনি লেখেন, ‘ভবানীপুরের মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের পক্ষে জেনেও মমতার বিরুদ্ধে প্রার্থী দেওয়ার দুঃসাহস দেখিয়েছে বিজেপি। বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায় নিজেই বলেছিলেন ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায় বিপুল ভোটের ব্যবধানে জিতবেন। তাঁর কথাই সত্যি প্রমাণিত হল।

মমতাকে অভিনন্দন জানিয়েছেন উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব। তিনি লেখেন, ‘মমতা দিদির জয় অর্থাৎ সত্যের জয়।’

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী তথা ডিএমকের সভাপতি এম কে স্তালিন অভিনন্দন জানিয়ে লিখেছেন, ‘এই বিপুল জয়ই প্রমাণ করে বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে কতোটা ভরসা করে।’

মমতাকে আরও অভিনন্দন জানিয়েছেন তেলেঙ্গানা রাষ্ট্র সমিতির নেতা সতীশ রেড্ডি, কংগ্রেসের রাজ্যসভার সদস্য আনন্দ শর্মা।

TwitterFacebookWhatsAppEmailShare

#India, #Mamata Banerjee, #Bhabanipur Bypoll

আরো দেখুন