খেলা বিভাগে ফিরে যান

টি২০ বিশ্বকাপ ২০২১-এর প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডকে হেলায় হারাল ভারত

October 19, 2021 | < 1 min read

প্রথম প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডকে হারিয়ে দিল ভারত। ৬ বল বাকি থাকতেই ৬ উইকেটে জিতে যায় ভারতীয় দল। দারুণ ব্যাট করেন ঈশান কিশন। ৪৬ বলে ৭০ রান করে সূর্যকুমার যাদবকে ব্যাট করার সুযোগ করে দেন তিনি। তবে রান পাননি বিরাট কোহলী।

প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ১৮৮ রানের বিরাট স্কোর করে ইংল্যান্ড। প্রথম দিকে জেসন রয় ও জস বাটলাদের উইকেট পেয়ে যান মহম্মদ শামি। দাউইদ মালানও ১৮ বলে ১৮ রান করে আউট হন। ৭৭ রানেই তিন উইকেট পড়ে যায় ইংল্যান্ডের। হাল ধরেন জনি বেয়ারস্টো (৩৬ বলে ৪৯) ও লিয়াম লিভিংস্টোন (২০ বলে ৩০)। লিভিংস্টোনকে ফেরান শামি। আর বেয়ারস্টোকে বোল্ড করেন যশপ্রীত বুমরা। ৪৩ রান করে অপরাজিত থাকেন মইন আলি।

৪ ওভারে ৪০ রান দিয়ে তিন উইকেট নেন শামি। চার ওভার বল করে ৫৪ রান দিয়েও উইকেট পাননি ভুবনেশ্বর কুমার। একটি করে উইকেট পান বুমরা ও রাহুল চাহার।

জবাবে ব্যাট করতে নেমে দারুণ শুরু করে ভারত। অর্ধ শতরান করেন দুই ওপেনার কেএল রাহুল ও ঈশান। মাত্র ২৪ বলে ৫১ রান করেন রাহুল। কোহলী ১১ রান করেই ফেরেন তিনি। ১৪ বলে ২৯ রান করে অপরাজিত থাকেন ঋষভ পন্থ। সূর্যকুমার যাদব (৯ বলে ৮) দ্রুত আউট হলেও হার্দিক পাণ্ড্যকে সঙ্গে নিয়ে ভারতকে জেতান পন্থ। ১০ বলে ১৬ রান করে অপরাজিত থাকেন হার্দিক।

ডেভিড উইলি, মার্ক উড ও লিয়াম লিভিংস্টোন একটি করে উইকেট পান।

TwitterFacebookWhatsAppEmailShare

#India, #England, #ICC, #Virat Kohli, #T20 World Cup 2021

আরো দেখুন