রাজ্য বিভাগে ফিরে যান

রাজীব বন্দ্যোপাধ্যায়কে দলে নেওয়া নিয়ে এবার ক্ষোভ সৌগত রায়ের

November 4, 2021 | < 1 min read

ত্রিপুরায় গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে জোড়া ফুল আঁকা পতাকা হাতে তুলে নিয়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়(Rajib Banerjee)। এদিকে রাজীব তৃণমূলে ফিরতেই তার বিরুদ্ধে সরব হচ্ছেন তৃণমূলের নেতারা‌। রাজীব তৃণমূলে ফিরতেই তাকে সরাসরি দুর্নীতিগ্রস্ত বলে কটাক্ষ করেছিলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। যদিও রাজীব বন্দ্যোপাধ্যায় বলেছেন, ‘আমাদের দাদা ভাইয়ের সম্পর্ক সব ঠিক হয়ে যাবে সকলের সঙ্গেই কাজ করব’।

এবার রাজীব বন্দ্যোপাধ্যায়কে তৃণমূলে নেওয়ায় অসন্তোষ প্রকাশ করলেন সাংসদ সৌগত রায় (Saugata Roy)। সৌগত রায় জানিয়েছেন, নীতিগতভাবে যারা চলে গিয়েছিলেন তাদের আর দলে না নিলেই ভালো। নেত্রীকে অনুরোধ করব যারা দল ত্যাগ করে চলে গিয়েছিলেন তারা যেন দলে আর না ফেরেন‌। দিদির পা ধরে বলবো কাউকে নেবেন না।

এবারের বিধানসভা নির্বাচনে ডোমজুড় থেকে বিজেপির প্রতীকে দাঁড়িয়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। কিন্তু তিনি হেরে যান। এই প্রসঙ্গে সাংসদ সৌগত রায় বলেন হেরে যাওয়া লোকেদের কোন গুরুত্ব নেই। গণতন্ত্রে জো জিতা ওহি সিকান্দার। রাজীব বন্দ্যোপাধ্যায় তৃণমূলের ফেরার পরই প্রকাশ্যে দলের বিরুদ্ধে সুর জড়িয়েছিলেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। এইবার অসন্তোষ প্রকাশ করলেন এই বিষয়ে সৌগত রায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Rajib Banerjee, #Sougata Roy

আরো দেখুন