দেশ বিভাগে ফিরে যান

সঞ্জয় রাউতের মেয়ের রিসেপশনে উপস্থিত থাকবেন মমতা

December 1, 2021 | < 1 min read

পূর্বশী রাউতের বিয়ের রিসেপশনে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। শিবসেনা নেতা সঞ্জয় রাউতের মেয়ে পূর্বশী। মুম্বইয়ের বিলাসবহুল হোটেল গ্র্যান্ড হায়াতে বসেছে বিয়ের রিসেপশনের জমকালো অনুষ্ঠান। বুধবার সন্ধেয় সেখানে মুম্বই শহরের হু’জ হু’রা হাজির থাকবেন। মঙ্গলবারই শিবসেনা নেতা সঞ্জয় রাউতের সঙ্গে মুখ্যমন্ত্রীর দেখা হয়। মমতা বন্দ্যোপাধ্যায়কে মেয়ের বিয়ের রিসেপশনে নিমন্ত্রণ করেন সঞ্জয় রাউত।
গত ২৯ নভেম্বর, সোমবার ছিল বিয়ের অনুষ্ঠান। আর আজ অর্থাৎ বুধবার রিসেপশন। পূর্বশী পেশায় এক জন ডিজাইনার। অলঙ্কারের নকশা বানিয়ে থাকেন। আর পাত্র মল্হার নরভেকর, পেশায় তথ্যপ্রযুক্তি এঞ্জিনিয়র। ২০২১-এর শুরুতেই জানুয়ারি মাসে দু’জনে বাগদান সেরে ফেলেছিলেন। কংগ্রেস, এনসিপি, বিজেপি’র তাবড় নেতারা বাগদান অনুষ্ঠানে হাজির ছিলেন। গ্র্যান্ড হায়াতের রিসেপশনেও এ দিন রাজনীতির জগতের তারকারা ভিড় করবেন। থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

জাতীয় স্তরে ফ্রন্ট গড়তে প্রথম থেকেই উদ্যোগ নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কথা ছিল মুম্বই গিয়ে শিবসেনা নেতা উদ্ধব ঠাকরের সঙ্গে বৈঠক করবেন। কিন্তু উদ্ধব অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি। উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরের সঙ্গে মঙ্গলবার বৈঠক করেন মমতা। শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতও দেখা করেন তৃণমূল কংগ্রেস নেত্রীর সঙ্গে। বুধবার কথা হয় এনসিপি নেতা শরদ পওয়ারের সঙ্গে। মমতা বন্দ্যোপাধ্যায়ের কথাতে স্পষ্ট জাতীয় স্তরে তিনি এনসিপি বা শিবসেনার মত দলের সঙ্গে জোট করতে আগ্রহী

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #Sanjay Raut

আরো দেখুন