রাজ্য বিভাগে ফিরে যান

নেতৃত্বের কথা না মেনে রাজ্য নির্বাচন কমিশনের বৈঠকে হাজির খোদ বিজেপি প্রার্থীরা

December 14, 2021 | < 1 min read

ছবি: নিজস্ব

কলকাতা পুরভোট নিয়ে রাজ্য নির্বাচন কমিশনের ডাকা বৈঠকে দিব্যি হাজির বিজেপি প্রার্থী! সোমবার পুরসভা ভোটের নানা বিষয় নিয়ে কমিশনের ডাকা এই বৈঠক বয়কট করার ডাক দিয়েছিল বিজেপি। কিন্তু এদিনের বৈঠকে হাজির হলেন প্রার্থী। ফলে, পুরভোটের দোরগোরায় ফের অস্বস্তিতে রাজ্য বিজেপি।

কলকাতার পুরভোটের প্রস্তুতিতে মূলত আইনশৃঙ্খলা নিয়ে আলোচনা করতে সোমবার সর্বদল বৈঠক ডাকা হয়েছিল দক্ষিণ ২৪ পরগণার জেলাশাসকের দফতরে। রাজ্য নির্বাচন কমিশনের বৈঠক তাদের দপ্তরে না ডেকে জেলা শাসকের দপ্তরে ডাকায় আপত্তি জানিয়েছিল বিজেপি।

কিন্তু বিজেপি বৈঠক বাতিল করলেও আলিপুরে জেলাশাসকের দপ্তরের ওই বৈঠকে হাজির হন বিজেপির ৭৩ নম্বর ওয়ার্ডের প্রার্থী ইন্দ্রজিৎ খটিক। বেশ কিছুক্ষণ ছিলেন বৈঠকে।

প্রশ্ন উঠেছে, তবে কি দলীয় নেতৃত্বের নির্দেশও কানে তুলছেন না দলের একাংশ? দল বয়কট করা স্বত্তেও কেন তিনি বৈঠকে গেলেন তা নিয়ে স্পষ্ট কোনও উত্তর দিতে পারেননি ওই বিজেপি প্রার্থী। তবে, প্রার্থী ইন্দ্রজিৎ খটিক দাবি করেছেন, তাঁকে ফোন করে কমিশনের তরফে বৈঠকে ডাকা হয়েছিল। তাই তিনি এই বৈঠকে যোগ দেন।

আলিপুরের এই সর্বদলীয় বৈঠকের পর দক্ষিণ ২৪ পরগনার জেলাশাসক পি উল্গানাথান জানান, সব দলের প্রতিনিধিরাই এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন। ফলে, এই ঘটনায় কলকাতা পুরভোটের আগে প্রধান বিরোধী শিবির অর্থাৎ বিজেপি আরও একবার অস্বস্তিতে পড়ল।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #bjp, #State Election Commission, #candidates

আরো দেখুন