রাজ্য বিভাগে ফিরে যান

পুরভোটের প্রচারের শেষ লগ্নে উত্তর এবং দক্ষিণ কলকাতার ৩ জায়গায় সভা মমতার

December 14, 2021 | < 1 min read

বিধানসভা নির্বাচন এবং উপনির্বাচনে জয়ের ধারা অব্যাহত রাখতে বদ্ধপরিকর রাজ্যের শাসকদল। দলের প্রথমসারির নেতারা তো বটেই, কলকাতা পুরভোটের প্রচারে নামতে পারেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ও। উত্তর এবং দক্ষিণ কলকাতায় বিভিন্ন ওয়ার্ডে তৃণমূল প্রার্থীদের সমর্থনে ১৫ এবং ১৬ ডিসেম্বর জনসভা করতে পারেন মুখ্যমন্ত্রী। তৃণমূল সূত্রে এমনটাই জানা গিয়েছে। ১৬ এবং ১৭ ডিসেম্বর মিছিল রয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়েরও।

তৃণমূল সূত্র জানাচ্ছে, আগামী ১৫ ডিসেম্বর ফুলবাগান মেট্রো স্টেশনের কাছে সভা করবেন মমতা। সেই সভায় উপস্থিত থাকবেন উত্তর কলকাতার বিভিন্ন ওয়ার্ডের প্রার্থীরা। এন্টালি, জোড়াসাঁকো, চৌরঙ্গি, মানিকতলা বিধানসভা কেন্দ্রের অন্তর্গত যে ওয়ার্ডগুলি রয়েছে, সেখানকার প্রার্থীদের সমর্থনেই হতে পারে মমতার সভা।

১৬ ডিসেম্বর বৃহস্পতিবার মমতা দু’টি সভা করতে পারেন। বিকেল ৪টেয় বাঘাযতীনের বারো ভূতের মাঠে হতে পারে সেই সভা। যাদবপুর এবং টালিগঞ্জ বিধানসভার অন্তর্গত বিভিন্ন ওয়ার্ডের প্রার্থীদের সমর্থনে হবে সেই সভা। সেই সভা সেরে মমতা যেতে পারেন বেহালায়। পুরভোটের প্রচারে বিকেল ৫টায় বেহালা চৌরাস্তায় অপর একটি সভা করবেন তৃণমূলনেত্রী। সেই সভায় উপস্থিত থাকবেন বেহালা পূর্ব এবং পশ্চিম বিধানসভার অন্তর্গত ওয়ার্ডের তৃণমূলপ্রার্থীরা।

পুরভোটের প্রচারে ১৬ ডিসেম্বর মমতা যখন থাকবেন দক্ষিণ কলকাতায়, তখন উত্তর কলকাতায় প্রার্থীদের সমর্থনে মিছিল করতে পারেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পোস্তা বাজার থেকে বৌবাজারের ব্যাঙ্ক অব ইন্ডিয়ার মো়ড় পর্যন্ত যেতে পারে অভিষেকের মিছিল। দুপুর ২টোয় ওই মিছিল শুরু হওয়ার কথা। ১৭ ডিসেম্বর, শুক্রবারও দক্ষিণ কলকাতায় মিছিল রয়েছে অভিষেকের। যাদবপুর ৮বি বাসস্ট্যান্ড থেকে হাজরা পর্যন্ত সেই মিছিল হওয়ার কথা। তবে শেষ মুহূর্তে মিছিলের রুটের পরিবর্তন হতে পারে।

দু’দিনের সফরে গোয়া গিয়েছেন মমতা। মঙ্গলবার গোয়াতে জনসভা রয়েছে। সেখান থেকে ফিরেই কলকাতা পুরসভা দখলের লক্ষ্যে ঝাঁপিয়ে পড়বেন তিনি।

TwitterFacebookWhatsAppEmailShare

#campaign, #kmc elections, #Mamata Banerjee, #south kolkata, #tmc

আরো দেখুন