কলকাতা বিভাগে ফিরে যান

নচিকেতার সঙ্গে জুটি মদনের, প্রকাশ হল পুরভোটের থিম সং ‘খেলার গান’

December 17, 2021 | < 1 min read

শুক্রবার বেলা পাঁচটায় পুরভোটের (Kolkata Municipal Election) প্রচারের পালা শেষ হয়েছে। আর শেষবেলার প্রচারে বড় চমক দিলেন মদন মিত্র (Madan Mitra)। প্রকাশ করলেন পুরভোটের থিম সং ‘খেলার গান’ ( Khelar Gaan)। নতুন এই মিউজিক ভিডিওয় নচিকেতা চক্রবর্তীর (Nachiketa Chakraborty)  সঙ্গে জুটি বেঁধেছেন মদন মিত্র।

‘খেলা হবে’ (Khela Hobe)। এ দু’টি শব্দ আর বঙ্গ রাজনীতিতে সীমাবদ্ধ নেই। সারা ভারতে ছড়িয়ে পড়েছে। সেই স্লোগানেক অনুপ্রেরণায় তৈরি হয়েছে নতুন মিউজিক ভিডিওটি। ততে ‘খেলা হবে’ কথাটিও ব্যবহার করা হয়েছে।  ভিডিওয় কণ্ঠ দিয়েছেন মদন মিত্র। আর গান গেয়েছেন নচিকেতা। লেখা ও ভাবনায় অভিজিৎ পাল। 

সোশ্য়াল মিডিয়ায় বেশ সক্রিয় মদন মিত্র। প্রচুর অনুরাগী রয়েছে তাঁর।  কিছুদিন আগে নিজের ইউটিউব (Youtube) চ্যানেল খুলেছেন। সেখানেই শুক্রবার ‘খেলার গান’ প্রকাশ করেন। আর প্রকাশ অনুষ্ঠান সারেন পুরভবনের সামনে। সেখানেও ছিল চমক। পালকিতে চড়ে পুরভবনের সামনে আসেন বঙ্গ রাজনীতির ‘কালারফুল বয়’।  ফুটবল হাতে নিয়ে প্রকাশ করেন পুরভোটের (KMC Election 2021) থিম সং। 

এর আগেও মিউজিক ভিডিও তৈরি করেছেন মদন মিত্র। সেই তালিকায় রয়েছে ‘ওহ লাভলি’, ‘ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া’। নতুন গানটি মূলত কলকাতা পুরভোটের জন্যই তৈরি করা হয়েছে। কলকাতার বিভিন্ন জায়গায় হয়েছে শুটিং। পাশাপাশি রেকর্ডিংয়ের কিছু দৃশ্যও রাখা হয়েছে ভিডিওতে। রয়েছে মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়ের শপথ নেওয়ার মুহূর্তগুলি।

শুধু এই মিউজিক ভিডিও নয় মদন মিত্রের বায়োপিকে গান গাইবেন নচিকেতা। কামারহাটির বিধায়ক নিজে জানিয়েছিলেন সেকথা। জোড়া বায়োপিক হচ্ছে মদন মিত্রকে নিয়ে। একটি সিনেমা তৈরি করছেন পরিচালক রাজা চন্দ। অন্য সিনেমা তৈরির পরিকল্পনা রয়েছে রাজর্ষি দে’র। রাজা চন্দের ছবিতে মদন মিত্রর চরিত্রে নাকি দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে। 

TwitterFacebookWhatsAppEmailShare

#Nachiketa, #Madan Mitra

আরো দেখুন