রাজ্য বিভাগে ফিরে যান

ভাটপাড়ায় অশান্তি সৃষ্টির চেষ্টা! বিজেপি সাংসদ অর্জুনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

January 24, 2022 | < 1 min read

এবার বারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হল। ভাটপাড়ায় নেতাজির মূর্তিতে মাল্যদানের ঘটনাকে ঘিরে অশান্তির সৃষ্টি হয়। এই ঘটনায় বারাকপুরে সাংসদের বিরুদ্ধে মারধর করা ও তাঁর নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ ওঠে। এর পরিপ্রেক্ষিতে বারাকপুরের সাংসদ ও তাঁর ছেলে–বিধায়ক পবন সিংয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়। পাশাপাশি তৃণমূলের পাঁচ নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন বারাকপুরের সাংসদ।

ভাটপাড়া পুরসভার পুরপ্রশাসক গোপাল রাউত বারাকপুরের সাংসদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে জানিয়েছেন, ‘‌ভাটপাড়ায় অর্জুন সিং অশান্তি সৃষ্টির চেষ্টা করছেন। গাড়ি থেকে নেমে নিজেই আমাদের এক নেতার গায়ে হাত দিয়েছেন। মারধর করেছেন। সেইকারণেই সাংসদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।’‌ এদিকে গতকালের ঘটনা নিয়ে বারাকপুরের সাংসদ কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকে ফোন করেন। ফোন করে গতকালের ঘটনা প্রসঙ্গে বিস্তারিত জানান। গতকালের ঘটনা প্রসঙ্গে ভাটপাড়ার পাঁচ তৃণমূল নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছেন অর্জুন সিং। যাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে, তাঁরা হলেন গোপাল রাউত, অমিত সাউ, অরুণ সাউ ও নুর আলম।

গত রবিবার নেতাজি সুভাষচন্দ্র বসুর প্রতিকৃতিতে মাল্যদান করতে যান ভাটপাড়ার বিধায়ক পবন সিং। মাল্যদান করে বেরিয়ে যাওয়ার সময়ে তাঁর পিছনে তিন–চার জন ধাওয়া করেন। এরপরই ঘটনাস্থলে আসেন এলাকার সাংসদ অর্জুন সিং। অর্জুন সিংকে ঘিরে ইট বৃষ্টির অভিযোগ ওঠে তৃণমূলের কর্মীদের বিরুদ্ধে। এর প্রতিবাদ করেন বিজেপি কর্মীরাও। দুপক্ষের মধ্যে মারধর, ধস্তাধ্বস্তি শুরু হয়ে যায়। পরিস্থিতি খারাপ হচ্ছে দেখে অর্জুন সিংয়ের নিরপত্তারক্ষীরা শূন্যে গুলি ছুড়তে শুরু করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে আসে। কাঁদানে গ্যাস ছুড়ে পরিস্থিতি সামাল দেওয়া হয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #tmc, #Arjun singh, #politics

আরো দেখুন