রাজ্য বিভাগে ফিরে যান

বঙ্গ বিজেপি অবিভাবকহীন, দলের বিরুদ্ধে বিস্ফোরক বিজেপি বিধায়ক এবং অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়

January 26, 2022 | < 1 min read

দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছিলেন আগেই। এবার ফের বঙ্গ বিজেপির বিরুদ্ধে বোমা ফাটালেন অভিনেতা তথা বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। তাঁর কথায়, ‘বঙ্গ বিজেপি অভিভাবকহীন। নিজের সন্তানদেরই আগলে রাখতে পারছে না’।

বঙ্গ বিজেপি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষের সঙ্গে তাঁর দূরত্ব বা মতভেদ হলেও কেন্দ্রীয় নেতৃত্ব সম্পর্কে অবশ্য কোনও অভিযোগ করেননি হিরণ। তবে রাজ্য বিজেপিকে ঠুকে তাঁর মন্তব্য, ‘বঙ্গ বিজেপি যেন অভিভাবকহীন! আগলে রাখতে পারছে না নিজের সন্তানদের’।

এখানেই না থেমে তিনি যোগ করেন, ‘সংসারে বাবা-মায়ের মধ্যে অশান্তি হয়, ভাই-বোনের মধ্যে ঝগড়া হয়। দিনের শেষে আবার সব ঠিকও হয়ে যায়। তবে একজন অভিভাবক কিংবা বাবা-মায়ের কখনও নিজের সন্তানের হাত ছেড়ে দেওয়া উচিত নয়! তাহলে কিন্তু সন্তানরা হয় বিপথে চলে যাবে, নয় হারিয়ে যাবে কিংবা অনাথ হয়ে পড়বে’।

প্রসঙ্গত, কিছুদিন ধরেই রাজ্য বিজেপিতে একের পর এক হোয়াটসঅ্যাপ বিদ্রোহ, দল ছাড়ার হিড়িক চলছে যেন। পাশাপাশি, কোথাও বৈঠক, কোথাও পিকনিকের নামে শান্তনু ঠাকুরের নেতৃত্বে বেসুরোরা ক্রমশই এককাট্টা হচ্ছিলেন। সবমিলিয়ে একটা ডামাডোলের পরিস্থিতি ক্রমেই তৈরি হচ্ছিল। এরপরই সোমবার সন্ধ্যাতেই দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে রীতেশ তিওয়ারি ও জয়প্রকাশ মজুমদারকে। এরপরই হিরণের এই মন্তব্য তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।


TwitterFacebookWhatsAppEmailShare

#BJP West Bengal, #Hiran Chatterjee

আরো দেখুন