রাজ্য বিভাগে ফিরে যান

নোয়াপাড়ায় তৃণমূলের প্রাক্তণ সভাপতি খুন, গ্রেপ্তার অর্জুন সিংহ ঘনিষ্ঠ বিজেপি নেতা

January 30, 2022 | 2 min read

ফের দুষ্কৃতীদের নিশানায় তৃণমূল (TMC) নেতা। প্রথমে গুলি ও পরে কুপিয়ে খুন করা হল নোয়াপাড়ার প্রাক্তন ব্লক সভাপতিকে। শনিবারের রাতের এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। সূত্রের খবর, তৃণমূল নেতাকে খুনের ঘটনায় ইতিমধ্যে এক বিজেপি নেতাকে আটক করেছে পুলিশ। তৃণমূলের অভিযোগ, বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের নির্দেশেই শিল্পতালুকে অশান্তি ছড়াচ্ছে। অভিযোগ অস্বীকার করেছে বিজেপি নেতৃত্ব।

মৃত তৃণমূল নেতার নাম গোপাল মজুমদারের (৬২)। তিনি উত্তর-বারাকপুর পুরসভার তিন নম্বর ওয়ার্ড কো-অর্ডিনেটর শিপ্রা মজুমদারের স্বামী। আবার নোয়াপাড়ার প্রাক্তন ব্লক সভাপতিও। সূত্রের খবর, কিছুদিন আগে তাঁর সঙ্গে স্থানীয় বিজেপি নেতা বিজয় মুখোপাধ্যায়ের অশান্তি হয়। সেই সময় তৃণমূল নেতাকে খুনের হুমকিও দেওয়া হয়েছিল বলে অভিযোগ।

শনিবার রাতে ঘটনাটি ঘটে নোয়াপাড়া থানার ইছাপুর বাবুজি কলোনি এলাকায়। দলীয় কার্যালয় থেকে ফিরছিলেন গোপালবাবু। জানা গিয়েছে, বাড়ি ঢোকার সময় তাঁকে চার-পাঁচজন দুষ্কৃতী ঘিরে ধরে। প্রথমে দু’রাউন্ড গুলি চালানো হয় বলে অভিযোগ। বরাতজোড়ে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। মৃত্যু নিশ্চিত করতে ধারাল অস্ত্র নিয়ে গোপালবাবুর উপর চড়াও হয় দুষ্কৃতীরা।

মাথায়, ঘাড়ে গভীর আঘাতের চিহ্ন মিলেছে। এমনকী, হাতেও আঘাত করা হয়েছিল বলে পরিবারের দাবি। রক্তাক্ত অবস্থায় ওই তৃণমূল নেতাকে ইছাপুর রাইফেল ফ্যাক্টরি হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এরপর তাকে বারাকপুর বিএন বোস হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শাসক দলের অভিযোগ বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের ঘটনাটি ঘটিয়েছে। এই প্রসঙ্গে দমদম বারাকপুর সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি তথা বিধায়ক পার্থ ভৌমিক বলেন, “অর্জুন সিং খুনের রাজনীতি করছে। বিজেপি আশ্রিত দুষ্কৃতিরাই এই ঘটনাটি ঘটিয়েছে।” যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। সূত্রের খবর, এই ঘটনায় রাতেই স্থানীয় বিজেপি নেতা বিজয় মুখোপাধ্যায়কে আটক করে পুলিশ। রাতভর জেরা করা হয় তাকে। রবিবার সকালে ওই বিজেপি নেতাকে গ্রেপ্তার করে পুলিশ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Murder Case, #Trinamool Congress, #Noapara, #BJP West Bengal

আরো দেখুন