বিনোদন বিভাগে ফিরে যান

সুস্থ হচ্ছেন সন্ধ্যা মুখোপাধ্যায়, অক্সিজেন খোলা হল গীতশ্রীর

February 9, 2022 | 2 min read

গত ৭ ফেব্রুয়ারি করোনাকে জয় করেছেন গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায় (Sandhya Mukhopadhyay Health Update)। বুধবারও তাঁর শারীরিক অবস্থার অনেকটাই উন্নতি হয়েছে বলে জানাল হাসপাতাল কর্তৃপক্ষ (Sandhya Mukhopadhyay Health Update)। হাসপাতাল সূত্রে খবর, আপাতত তাঁকে দিতে হচ্ছে না অক্সিজেন। এমনকী সেমি ফ্লুইড খাবার নিজেই খেতে পারছেন তিনি। অ্যাপোলো হাসপাতালের তিন তলার ৩৫৫ মহারাজা কেবিনেই এখনও রাখা হয়েছে তাঁকে। তবে এক্ষুনি পুরোপুরি সংকট মুক্ত নন প্রবীণ শিল্পী (Sandhya Mukhopadhyay Health Update)। তবে তাঁর ধীরে ধীরে শারীরিক উন্নতিতে খুশি চিকিৎসকেরা। স্বাভাবিক ভাবেই এই খবরে স্বস্তি প্রবীণ গায়িকার পরিবার ও ভক্তদের মনে।

গুরুতর অসুস্থ হয়ে ২৭ জানুয়ারি প্রথমে এসএসকেএম-এ ভর্তি হয়েছিলেন তিনি। সেই সন্ধেতেই তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। স্থানান্তরিত করা হয়ে অ্যাপোলো হাসপাতালে। সেখানে কোভিড আইসোলেশন বিভাগে ছিলেন গায়িকা। অবশেষে করোনা নেগেটিভ হিসেবে চিকিৎসা চলছে তাঁর। বিগত কয়েকদিন তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও সঙ্কটমুক্ত পুরোপুরি নয়।

গত সোমবার সন্ধ্যা মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার খানিক উন্নতি হয়েছে। বুধবার থেকে অক্সিজেন আর দিতে হচ্ছে না তাঁকে। নরম খাবার খাচ্ছেন সন্ধ্যা মুখোপাধ্যায়। পরিবারের সঙ্গে কথাবার্তাও বলছেন। অ্যাপোলো হাসপাতালের তৃতীয় তলায় ৩৫৫ নম্বর মহারাজা সুটে রাখা হয়েছে গীতশ্রীকে (Sandhya Mukhopadhyay health update)। অ্যাপোলোতে ৬ সদস্যের মেডিকেল বোর্ড গঠন হয়েছে তাঁর চিকিৎসার জন্য। তিনি ডক্টর সুশান মুখোপাধ্যায় (ডিরেক্টর এবং এইচওডি কার্ডিওথোরাটিক সার্জারি) এবং কার্ডিওলজির এইচওডি ডক্টর প্রকাশ চন্দ্র মণ্ডলের চিকিৎসায় রয়েছেন। পালমোনলজিস্ট দেবরাজ জস ও সিনিয়র অর্থোপেডিক সার্জেন রঞ্জন কামিলিয়াও এই মেটিকেল টিমে রয়েছেন।

সন্ধ্যা মুখোপাধ্যায় করোনা পজিটিভের পাশাপাশি ফুসফুসে গভীর সংক্রমণ নিয়ে ভর্তি হয়েছিলেন। এছাড়াও একাধিক অঙ্গ ঠিকভাবে কাজ করছে না অর্থাৎ মাল্টি অর্গ্যান ডিসফাংশন রয়েছে তাঁর। একটি মাইল্ড হার্ট অ্যাটাকও হয়েছে তাঁর। তবে নতুন করে কোনও সমস্যা দেখা দেয়নি। আপাতত চিকিৎসকরা গীতশ্রীকে সুস্থ করে তোলার চেষ্টা করছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#health Updates, #Sandhya Mukhopadhyay

আরো দেখুন