রাজ্য বিভাগে ফিরে যান

আসানসোল, চন্দননগর ও বিধাননগরের মেয়র ঘোষণা ১৮ ফেব্রুয়ারি? কালীঘাটে বৈঠকের ডাক তৃণমূলনেত্রীর

February 15, 2022 | < 1 min read

ছবি: প্রতীকী

শিলিগুড়িতে (Siliguri) বিরোধী শিবিরে ধস নামিয়ে বিপুল ভোটে জয়ের দিনই রাজ্যের প্রাক্তন মন্ত্রী গৌতম দেবকে (Goutam Deb) ভাবি মেয়র হিসেবে নাম ঘোষণা করে দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু বাকি তিনটি পুরনিগমের (WB Municipal Election) মেয়র কারা হতে চলেছেন, সে সম্পর্কে এখনও কোনও ইঙ্গিত মেলেনি। আসানসোল, চন্দননগর ও বিধাননগরে মেয়র নির্বাচন নিয়ে আগামী ১৮ ফেব্রুয়ারি কালীঘাটে বৈঠক ডাকলেন তৃণমূল নেত্রী (Mamata Banerjee) মমতা বন্দ্যোপাধ্যায়।

উত্তরবঙ্গ সফর সেরে কলকাতায় ফেরার পর আগামী শুক্রবার কালীঘাটে (TMC Meeting Kalighat) জাতীয় কর্মসমিতির বৈঠক বসবে। সেই বৈঠকেই সর্বসম্মতিক্রমে ওই তিন পুরনিগমে মেয়রের নাম ঘোষণা করা হবে। জাতীয় কর্মসমিতির বৈঠকে মমতা ছাড়াও উপস্থিত থাকবেন বাকি ১৯ সদস্য। তিন মেয়রের (Mayor) নাম ঘোষণা ছাড়াও ওই বৈঠকে কোনও কমিটি গঠনের সম্ভাবনা রয়েছে বলে তৃণমূল সূত্রে খবর।

মঙ্গলবার সকালে দলনেত্রী শিলিগুড়ির সদ্য জেতা কাউন্সিলরদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন। সেখানে তিনি তরুণ ও নবীন কাউন্সিলরদের উৎসাহিত করেন এবং মানুষের জন্য কাজ করার নির্দেশ দেন। কলকাতা মডেলে শিলিগুড়ি শহরকে গড়ে তুলতে হবে, যানজটমুক্ত করতে হবে, এলাকার উন্নয়নে কাজ করে যেতে হবে বলে সকলকে স্পষ্ট ভাষায় জানিয়ে দেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bidhannagar, #National working committee, #Mamata Banerjee, #Chandannagar, #asansol, #tmc, #Kalighat

আরো দেখুন