বিনোদন বিভাগে ফিরে যান

বড় চুল, কাঁচা পাকা দাড়ি, ভাইরাল শাহরুখের ‘নতুন লুক’! জানুন ছবির সত্যিটা

February 20, 2022 | 2 min read

তাঁকে দেখলে আজও অষ্টাদশী তরুণীর হৃদয়ের স্পন্দন থমকে যায়! বলিউডের ‘কিং অফ রোম্যান্স’ তিনি। কাশ্মীর থেকে কন্যা কুমারী, তাঁর জবরা ফ্যান সংখ্যা অগুণতি। তিনি শাহরুখ খান। শনিবার সোশ্যাল মিডিয়ায় আচমকাই ভাইরাল হয়ে যায় শাহরুখ খানের একটি ছবি। সেখানে লম্বা চুল আর সাদা দাড়িতে দেখা গেল বাদশাকে, পরনে কালো ট্যাক্সিডো। 

এই ছবি দেখে তো ধন্য ধন্য বর। ৫৫ পার করেও গ্ল্যামার যেন ফেটে পড়ছে শাহরুখের। অনেকেই ভেবে বসেন এটি তাঁর আসন্ন ছবি ‘পাঠান’-এর লুক। কিংবা নতুন কোনও ব্র্যান্ডের হয়ে ফটোশ্যুট সেরেছেন শাহরুখ, তবে আশ্চর্যের বিষয় হল কোনটাই সত্যি নয়! হ্যাঁ, আদতে শাহরুখ খানের এই ছবিটি টেকনোলজির কারসাজিতে তৈরি করা হয়েছে। ডাব্বু রতনানির একটি পুরোনো ফটোশ্যুটের ছবিকে নতুন রূপ দিয়েছে শাহরুখের কোনও ভক্ত ফটোশপের মাধ্যমে। ২০১৭ সালে সেই ফটোশ্যুট সেরেছিলেন শাহরুখ পাঁচ বছর পুরনো সেই ছবি শনিবার নতুন করে ভাইরাল হয়ে সোশ্যাল মিডিয়ায়। তবে সাত-পাঁচ না ভেবে অনেকেই এই ছবিটা আসল মেনে নিয়ে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। কেউ লিখেছেন, ‘বয়স কেবলই একটা সংখ্যা, তা প্রমাণ করে দেয় শাহরুখ’। অনেকে লিখেছেন, ‘নতুন অবতারে দারুণ লাগছে শাহরুখকে’। 

শাহরুখ খানের অরিজিন্যাল লুকটিও আজকাল প্রায় একইরকম। বর্তমানে লম্বা চুল রেখেছেন শাহরুখ, সেই কারণেই হামেশাই টুপির ভিতর নিজের চুল লুকিয়ে রাখছেন বাদশা। পাঠানের লুক কোনওভাবেই প্রকাশ্যে আনতে চান না তিনি। শেষবার লতা মঙ্গেশকরের শেষকৃত্যে প্রকাশ্যে দেখা গিয়েছে শাহরুখ খানকে। সেখানে চুলে ঝুঁটি বেঁধেছিলেন শাহরুখ। 

২০১৮ সালের ডিসেম্বরে বক্স অফিসে মুক্তি পেয়েছিল শাহরুখ অভিনীত ‘জিরো’। সাড়ে তিন বছর সময় ধরে রুপোলি পর্দা থেকে গায়েব শাহরুখ। গত বছরের শেষে ‘পাঠান’ ছবির শ্যুটিং শুরু করেছেন তিনি। গত বছর অক্টোবরে ছেলে আরিয়ান খানের নাম মাদক বিতর্কে জড়ালে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন শাহরুখ, তবে সব বিতর্ককে পিছনে ফেলে ধীরে ধীরে ছন্দে ফিরছে খান পরিবার।

TwitterFacebookWhatsAppEmailShare

#Shahrukh Khan, #Bollywood, #fake, #original

আরো দেখুন