খেলা বিভাগে ফিরে যান

সুখবর! ১০০ শতাংশ দর্শকের উপস্থিতিতে হতে পারে বেঙ্গালুরু টেস্ট ম্যাচ

March 11, 2022 | < 1 min read

১২ মার্চ থেকে বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হতে চলেছে ভারত বনাম শ্রীলঙ্কার দ্বিতীয় টেস্ট ম্যাচ। এই ডে-নাইট পিঙ্ক টেস্ট ম্যাচে একশো শতাংশ দর্শক খেলা দেখার সুযোগ পাবেন। মনে করা হচ্ছে এই ম্যাচ চলাকালীন স্টেডিয়ামের একটিও সিট খালি থাকবে না। ২০২০ সালের করোনা অতিমারী আসার পর প্রথমবারের মতো শতভাগ দর্শক ধারণক্ষমতা নিয়ে টেস্ট ম্যাচ খেলা হবে। বেঙ্গালুরু টেস্টের সমস্ত টিকিট বিক্রি হয়ে গেছে।

ভালো খবর হল, চিন্নাস্বামী স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাওয়া এই দিন-রাতের টেস্ট ম্যাচের জন্য কর্ণাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন দর্শকদের উৎসাহকে গুরুত্ব দিয়েছে। অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে স্টেডিয়ামে ১০০ শতাংশ দর্শক আসার অনুমতি দিয়েছে। অর্থাৎ, বিরাট কোহলির ভক্তদের জন্য মজার বিষয় হল, যারা কিং কোহলির শততম টেস্ট ম্যাচ উপভোগ করতে পারেননি, তারা এখন তাকে তার ১০১তম ম্যাচে খেলতে দেখতে পারবেন।

বিরাট কোহলির জন্য বেঙ্গালুরুর মাঠকে তার হোম গ্রাউন্ডের মতোই মনে করা হয়। আইপিএলে বিরাট ব্যাঙ্গালোরের পক্ষ থেকে খেলেন। বেঙ্গালুরুর দর্শকরা তাকে খুবই পছন্দ করেন। সেজন্যই মনে করা হচ্ছে বিরাটের কাছে এই ম্যাচ স্মরণীয় হতে চলেছে। বহুদিন পর বেঙ্গালুরুতে আন্তর্জাতিক ম্যাচ হচ্ছে। যদি সিরিজের কথা বলি, তাহলে মোহালিতে এই দুই টেস্টের সিরিজের প্রথম ম্যাচে ভারত জিতেছিল। সেই ম্যাচে রবীন্দ্র জাদেজা প্লেয়ার অফ দ্য ম্যাচের পুরস্কার পান। তিনি ১৭৫ রানের অপরাজিত ইনিংস খেলেন এবং বোলিংয়ে ৯টি উইকেট নিয়েছিলেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#India, #Bengaluru, #srilanka, #test match, #chinaswamy stadium

আরো দেখুন