দেশ বিভাগে ফিরে যান

নয়ডায় বিশেষ ভাবে সক্ষম ব্যক্তিকে লাঠি দিয়ে নির্মম প্রহার পুলিশের, ভাইরাল ভিডিও

March 29, 2022 | < 1 min read

ছবি: নিজস্ব

কথায় বলে, ‘বিষয় বিষ’। একটি স্কুলবাড়ি ভাড়া দেওয়া প্রসঙ্গে তিক্ততা ও বিতণ্ডার কারণে এক বিশেষ ভাবে সক্ষম ব্যক্তিকে লাঠি দিয়ে মারার অভিযোগ উঠল এক ব্যক্তি ও এক মহিলার বিরুদ্ধে। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে গ্রেটার নয়ডার ভিডিওটি (Viral video)। সমালোচনায় মুখর হয়েছেন নেটিজেনরা। কী করে এমন অমানবিক হওয়া সম্ভব, এই প্রশ্ন তুলে ওই দু’জনের বিরুদ্ধে সরব হয়েছেন সকলে।

ঠিক কী হয়েছিল? গ্রেটার নয়ডার (Noida) জেওয়ারে প্রকাশ্যেই ওই ব্যক্তির উপরে চড়াও হয়েছিলেন দুই অভিযুক্ত। বিশেষ ভাবে সক্ষম ওই ব্যক্তির নাম গজেন্দ্র। তাঁর উপরে চড়াও হওয়া দুই ব্যক্তির মধ্যে একজনের নাম জুগেন্দ্র। তিনি এবং অন্য ব্যক্তি মিলে মোটা লাঠি নিয়ে চড়াও হয়েছিলেন স্কুটারে বসে থাকা গজেন্দ্রর উপরে। ভাইরাল হওয়া ভিডিওয় দেখা গিয়েছে তিনি হাত তুলে কোনও মতে আঘাত থেকে পরিত্রাণ পেতে চাইছেন। কিন্তু এরপরও তাঁর শরীরে আছড়ে পড়তে থাকে লাঠি।

কিন্তু কেন এমন কাণ্ড করলেন অভিযুক্তরা? জানা গিয়েছে, জুগেন্দ্রর থেকে একটি স্কুলবাড়ি ‘লিজ’ নিয়েছিলেন গজেন্দ্র। করোনার সময় থেকে স্কুল বন্ধ হয়ে যাওয়ার পরে সেটিকে ফের ভাড়া দিয়ে দেন জুগেন্দ্র। এই নিয়েই শুরু হয়েছিল বচসা। আর তার ফলশ্রুতিতেই এদিনের এই ঘটনা। ইতিমধ্যেই অভিযোগ দায়ের করা হয়েছে দুই অভিযুক্তের বিরুদ্ধে।

ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। নিন্দায় সরব হয়েছেন নেটিজেনরা। কী করে একজন বিশেষ ভাবে সক্ষম মানুষের উপরে এভাবে চওড়া হলেন, প্রশ্ন তুলে সমালোচনা করেছেন তাঁরা। তাঁদের শাস্তির দাবিও করতে দেখা গিয়েছে অনেককে।

TwitterFacebookWhatsAppEmailShare

#couple, #Disabled man, #Attack, #Noida

আরো দেখুন