রাজ্য বিভাগে ফিরে যান

ভাদু শেখ খুনে জড়িত থাকতে পারেন ঘনিষ্ঠরাই, তদন্তে অনুমান গোয়েন্দাদের

March 29, 2022 | < 1 min read

রামপুরহাটে তৃণমূলের পঞ্চায়েত উপপ্রধান ভাদু শেখ হত্যায় উঠে আসছে অন্তর্ঘাতের তত্ত্ব। প্রাথমিক তদন্তে গোয়েন্দাদের অনুমান, ভাদু শেখ খুনে জড়িত থাকতে পারেন তাঁর ঘনিষ্ঠরাই। ঘটনার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে এমনই মনে হয়েছে তাঁদের। কিন্তু কেন এই সম্ভাবনার কথা জানাচ্ছেন গোয়েন্দারা।

গত ২১ মার্চ রাত ৮.৩০ মিনিট নাগাদ রামপুরহাটের বগটুই মোড়ে একটি চায়ের দোকানে খুন হন ভাদু শেখ। মোটরসাইকেলে করে দুষ্কৃতীরা এসে তাঁকে বোমা ছুড়ে খুন করে। রক্তাক্ত ভাদুকে রামপুরহাট মেডিক্যাল কলেজে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। এর পরই বগটুই গ্রামে সোনা শেখের বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা।

রামপুরহাট গণহত্যার তদন্তভার সিবিআই গ্রহণ করলেও ভাদু শেখ খুনের তদন্ত এখনো রয়েছে রাজ্য পুলিশের হাতে। তদন্তে নেমে বগটুই মোড়ের যে সিসিটিভি ফুটেজ জোগাড় করেছিলেন গোয়েন্দারা, তাতে স্পষ্ট দেখা যাচ্ছে ৪ আততায়ীকে। কিন্তু ভাদু শেখের সঙ্গে তাঁর অনুগামীদের দেখা পাওয়া যায়নি সেই ছবিতে।

স্থানীয়রা জানাচ্ছেন, ভাদু শেখের সঙ্গে সব সময় অন্তত হাফ ডজন যুবক ঘুরতেন। তাঁরা ভাদুর ব্যক্তিগত নিরাপত্তারক্ষীর কাজ করতেন। কিন্তু ঘটনার সময় তাঁরা সবাই গেলেন কোথায়? আর ভাদু যে একা রয়েছেন সেই খবরই বা পেল কী করে আততায়ীরা? এতেই উঠছে অন্তর্ঘাতের তত্ত্ব। তবে কি ভাদুর অনুগামীদের সঙ্গে যোগ রয়েছে আততায়ীদের?

TwitterFacebookWhatsAppEmailShare

#Bhadu Sheikh, #cctv, #Rampurhat

আরো দেখুন