কলকাতা বিভাগে ফিরে যান

একই দিনে নবনির্মিত মোহনবাগান তাঁবু, ইস্টবেঙ্গলের মিউজিয়াম উদ্বোধন করতে পারেন মমতা

April 5, 2022 | < 1 min read

নবনির্মিত মোহনবাগান তাঁবু উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার নবান্নে আলোচনার সময় নতুন করে গড়ে ওঠা সবুজ-মেরুন তাঁবু উদ্বোধন করার জন্য মুখ্যমন্ত্রীকে অনুরোধ করেন মোহনবাগান সচিব দেবাশিস দত্ত এবং অন্যান্য কর্মকর্তারা। সেখানেই মুখ্যমন্ত্রী কথা দিয়েছেন তাঁবুর কাজ শেষ হলে সময় দেখে তিনি উদ্বোধন করবেন।

নির্বাচনে জিতে কার্যকরী কমিটির প্রতিনিধি হয়ে নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন দেবাশিস দত্ত। সেখানে পঁয়তাল্লিশ মিনিট মতো বিভিন্ন বিষয় নিয়ে তাঁদের মধ্যে আলোচনা হয়। মুখ্যমন্ত্রীর হাতে তুলে দেওয়া হয় ১৯১১-র স্মারক।

সচিব দেবাশিস দত্ত শুধু বলেন, “নির্বাচনে জিতে কমিটির পক্ষ থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। তিনি নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। একই সঙ্গে সব সময় মোহনবাগান ক্লাবের পাশে থাকার জন্য আশ্বাসও দিয়েছেন মুখ্যমন্ত্রী।” প্রসঙ্গ ওঠে মোহনবাগান তাঁবু নিয়ে। সবুজ-মেরুন সচিব বলেন, “নতুন করে তাঁবু তৈরির জন্য রাজ্য সরকার সব সময় আমাদের সাহায্যর হাত বাড়িয়ে দিয়েছে। তাঁবুর কাজ এখনও অনেকটাই বাকি। আমরা মুখ্যমন্ত্রীকে অনুরোধ করি, নতুনভাবে গড়ে ওঠার পর তাঁর হাত দিয়েই আমরা মোহনবাগান তাঁবু উদ্বোধন করতে চাই। মুখ্যমন্ত্রী কথা দিয়েছেন, আমাদের কাজ শেষ হলেই উনি সময় দেখে মোহনবাগান ক্লাবে এসে নতুন তাঁবুর উদ্বোধন করবেন।”

এদিকে নবান্ন সূত্রে খবর, ইস্টবেঙ্গল ক্লাবের নতুন মিউজিয়াম উদ্বোধন করার জন্যও মুখ্যমন্ত্রীর কাছে অনুরোধ গিয়েছে। মুখ্যমন্ত্রী চেষ্টা করছেন, একই দিনে মোহনবাগান তাঁবু এবং ইস্টবেঙ্গলের মিউজিয়াম উদ্বোধন করার জন্য।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #Chief Minister, #Mamata Banerjee, #Mohun Bagan

আরো দেখুন