কলকাতা বিভাগে ফিরে যান

বাবুলের হয়ে প্রচারে নামলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়

April 7, 2022 | < 1 min read

শেষবেলায় বালিগঞ্জ বিধানসভা উপনির্বাচনের প্রচারে নামলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ, বৃহস্পতিবার বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয়র হয়ে নির্বাচনী প্রচার করলেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড। বালিগঞ্জ ফাঁড়ি থেকে মল্লিকবাজার সুবিশাল মিছিলের মাধ্যমে প্রচার সারলেন অভিষেক। এরপর ৯ই এপ্রিল আসানসোল লোকসভা আসনে তৃণমূলের তারকা প্রার্থী শত্রুঘ্ন সিনহার হয়ে প্রচার করবেন অভিষেক।

বাবুল সুপ্রিয়র সমর্থনে বালিগঞ্জ ফাঁড়ি থেকে মল্লিকবাজার পর্যন্ত রোড শো করেল অভিষেক। প্রচারে কলকাতার সব বিধায়কেরাই হাজির ছিলেন আজ। দক্ষিণ কলকাতা জেলা তৃণমূল নেতৃত্বও পা মেলালেন অভিষেকের সঙ্গে। দীর্ঘ সময়ের ব্যবধানে কলকাতায় তৃণমূলের কোনও কর্মসূচিতে যোগ দিলে ডায়মন্ডহারবারের সাংসদ। ফলে এই পদযাত্রা ঘিরে তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে।

কেন্দ্রীয় মন্ত্রিসভা থেকে বাদ পড়ার পর বিজেপি ছেড়েছিলেন বাবুল সুপ্রিয়। সেই সঙ্গে সাংসদ পদেও ইস্তফা দেন বাবুল এবং যোগ দেন তৃণমূল কংগ্রেসে। জোড়াফুল শিবিরের যোগ দেওয়ার পরএই তৃণমূলের প্রথম একাদশে যোগ দেওয়ার ইচ্ছেপ্রকাশ করেন বাবুল। যদিও ওই সময় তাঁকে কোনও বড় পদে বসায়নি তৃণমূল। রাজ্যসভার সাংসদও করা হয়নি। ফলে বাবুল সুপ্রিয়র রাজনৈতিক ভবিষ্যত নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা চলছিল।

TwitterFacebookWhatsAppEmailShare

#abhishek banerjee, #Babul Supriyo, #Ballygunge Bypolls

আরো দেখুন