দেশ বিভাগে ফিরে যান

দেওঘরের রোপওয়ে দুর্ঘটনা: আটকদের উদ্ধারের সময় হেলিকপ্টার থেকে পড়ে মৃত ১

April 11, 2022 | < 1 min read

দেওঘরের রোপওয়ে দুর্ঘটনায় (Deoghar Ropeway Accident) আরও এক মর্মান্তিক পরিণতি। বায়ুসেনার (IAF) উদ্ধারকার্যের সময় তাদের হেলিকপ্টার থেকে পড়ে গিয়ে মৃত্যু হল এক যাত্রীর। ওই ব্যক্তি যে বায়ুসেনার কপ্টার থেকে পড়ে যাচ্ছেন তার একটি ভিডিও (Video) ভাইরাল হয়েছে। তবে তাঁর মৃত্যু এখনও সরকারিভাবে স্বীকার করা হয়নি।

সোমবার সকালে ভয়াবহ রোপওয়ে দুর্ঘটনার সাক্ষী থেকেছে ঝাড়খণ্ড (Deoghar Ropeway Accident)। দেওঘরের ত্রিকূট পাহাড়ে রোপওয়ের দুটি কেবল কারের সংঘর্ষ হয়। দুজন মহিলা পর্যটকের মৃত্যু হয়েছে তাতে। ঘটনাস্থলে আটকে পড়েছিলেন আরও অনেকে। সকাল থেকেই উদ্ধারকাজ চলছে। তবে সূত্রের খবর এখনও সেখানে ১৮ জন আটকে রয়েছেন। ৩০ জন পর্যটককে এখনও পর্যন্ত উদ্ধার করা গেছে। যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধারের কাজ চলছে।

কপ্টার থেকে পড়ে যাওয়ার যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে বায়ুসেনার কপ্টারের দরজা থেকে ঝুলছেন এক ব্যক্তি। বেশ কিছুক্ষণ সেভাবে ঝুলছিলেন তিনি। ঝুলে থাকার প্রাণপণ চেষ্টা করছিলেন। কিন্তু তারপর হঠাৎ তাঁর হাত ফস্কে যায়। আকাশ থেকে ছিটকে নীচে পড়ে যান তিনি। ভিডিওটির সত্যতা যাচাই করেনি দ্য ওয়াল।

সাংঘাতিক সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ছড়িয়ে পড়েছে। স্থানীয়রা জানিয়েছেন ওই ব্যক্তির মৃত্যু হয়েছে, তবে অফিসিয়ালি তা এখনও নিশ্চিত করা হয়নি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Jharkhand, #Helicopter, #IAF, #Deoghar Ropeway Accident

আরো দেখুন