দেশ বিভাগে ফিরে যান

যোগীরাজ্যে কাজে যোগ দেওয়ার প্রথম দিনই উদ্ধার নার্সের ঝুলন্ত দেহ, পরিবারের অভিযোগ ধর্ষণ

May 1, 2022 | < 1 min read

প্রতিকী ছবি। সৌঃ এএনআই

হাসপাতালে উদ্ধার নার্সের ঝুলন্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্যের সৃষ্টি হল যোগীরাজ্য উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। উন্নাওয়ের এক বেসরকারি হাসপাতালে ঘটেছে এই ঘটনা। জানা গিয়েছে, যেদিন কাজে যোগ দেন, সেদিনই নার্সের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ঘটনার পরই ধর্ষণ ও খুনের অভিযোগ দায়ের করেছে মৃত নার্সের পরিবার। 

উত্তরপ্রদেশের উন্নাওয়ে (Unnao ) নিউ জীবন হাসপাতালে ঘটেছে এই ঘটনা। জানান অতিরিক্ত পুলিশ সুপার সাক্ষী সিং। জানা গিয়েছে, গত শনিবার কাজে যোগ দেন ওই নার্স। সেদিনই তাঁর কাজের প্রথম দিন ছিল। হাসপাতালের একটি ঘরে নার্সের ঝুলন্ত দেহ দেখা যায়। অভিযোগ, নার্সের দেহ ঝুলন্ত অবস্থায় দেখার পর তা নামানোর কোনও উদ্যোগ নেননি প্রত্যক্ষদর্শীরা। বরং সেই অবস্থায় তাঁরা ছবি ও ভিডিও তুলতে থাকেন। প্রত্যক্ষদর্শীদের একজনই স্থানীয় থানায় খবর দেন। 

খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিশ। নার্সের দেহ উদ্ধার করা হয়। তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। ঘটনার পরই থানায় খুন ও ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে মৃত নার্সের পরিবারের পক্ষ থেকে। শোনা গিয়েছে, তিন জনের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে। বিষয়টিকে অনেকে গণধর্ষণের ঘটনা বলেও দাবি করছেন। 

যোগী-শাসিত উত্তরপ্রদেশের ব্যস্ত হাসপাতালে কীভাবে এই ঘটনা ঘটল? নার্সের ঝুলন্ত দেহ উদ্ধারের নেপথ্যে কোন রহস্য রয়েছে? তিনি কি আত্মঘাতী হয়েছেন নাকি ধর্ষণ করে খুন করা হয়েছে তাঁকে? এমন একাধিক প্রশ্নের উত্তর খুঁজছে উত্তরপ্রদেশ পুলিশ। পুলিশের পক্ষ থেকে ঘটনার যথাযথ তদন্তের আশ্বাস দেওয়া হয়েছে। দোষ প্রমাণিত হলে যোগ্য শাস্তি দেওয়ার আশ্বাসও দেওয়া হয়েছে। তবে এই ঘটনার তীব্র নিন্দা করেছে বিরোধীরা। অনেকেই এলাকার আইন-শৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছেন।  

TwitterFacebookWhatsAppEmailShare

#Uttar Pradesh, #yogi adityanath, #Rape Case

আরো দেখুন