কলকাতা বিভাগে ফিরে যান

অনলাইনে জুয়া খেলে বাজারে দেনা হয়ে গিয়েছিল অর্জুনের, তথ্য ফাঁস তদন্তে

May 10, 2022 | < 1 min read

অনলাইনে জুয়া খেলতেন অর্জুন চৌরাসিয়া। বাজারে দেদার দেনা হয়ে গিয়েছিল। যা নিয়ে নিত্যদিন চলত অশান্তি। ঝুলন্ত দেহ উদ্ধারের দিন কয়েক আগেও নাকি অর্জুন বন্ধুদের কাছ থেকে টাকা ধার করেছিল। বিজেপি যখন কাশীপুর মৃত্যু রহস্যে খুনের তত্ত্বেই অনড় তখন অর্জুনের এহেন কীর্তি সামনে এল। যেখান থেকে স্পষ্ট দেনার দায়ে ডুবে থাকা অর্জুন বেশ কিছুদিন ধরে মানসিক যন্ত্রণায় ছিলেন। অর্জুন পরিচিতদের দাবি, পাওনাদারেরা নিত্যদিন চাপ দিত অর্জুনকে।

কিভাবে মৃত্যু হয়েছে অর্জুনের তা নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে। তার তদন্তে নেবেই লালবাজারের গোয়েন্দারা জেনেছেন, অনলাইনে জুয়ার প্রতি অর্জুনের ভয়ঙ্কর আসক্তি ছিল। নিত্যদিন জাঙ্গল রামি নামে অনলাইন জুয়া খেলতেন তিনি। এই খেলায় নিত্যদিন হাজার হাজার এমনকি লক্ষাধিক টাকাও জেতা যায়। আবার সবকিছু হারিয়ে নিঃস্বও হওয়া যায়।

অর্জুনের প্রতিবেশী এবং পুলিসের অনুমান এই জুয়ার নেশাতেই বাজার থেকে বহু টাকা ধার হয়ে গিয়েছিল অর্জুন। চাপও বাড়ছিল। তদন্তকারীরা দেখছেন এর সঙ্গে অর্জুনের মৃত্যুর কোনও সম্পর্ক আছে কি না। পাওনাদের চাপে পড়ে অর্জুন আত্মহত্যার পথ বেছে নিলেন কি না সেই বিষয়টিও খতিয়ে দেখছে তদন্তকারীরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#investigation, #Arjun chowrasia, #Online gambling, #Kashipur

আরো দেখুন