রাজ্য বিভাগে ফিরে যান

ব্যারাকপুরে অর্জুনের ছবি দিয়ে তৃণমূলের ওয়েলকাম পোস্টার, জোর জল্পনা

May 21, 2022 | < 1 min read

জল্পনা কিছুতেই কমছেনা ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংহকে নিয়ে। এবার ব্যারাকপুরে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি ও জোড়াফুল প্রতীকের সঙ্গে অর্জুন সিংহর ছবি দিয়ে ওয়েলকাম লেখা পোস্টার ঘিরে বিতর্কের দানা বেঁধেছে।

পাটের সর্বোচ্চ দাম কমানো নিয়ে বেশ কিছুদিন ধরে কেন্দ্র সরকারের বিরুদ্ধে আওয়াজ তুলতে দেখা গিয়েছে অর্জুন সিংহকে। যদিও কেন্দ্রীয় বস্ত্র মন্ত্রীর সঙ্গে বৈঠকের পর অর্জুনের দাবিতেই সিলমোহর দিয়ে জুট কমিশনারের অফিসের তরফে কাঁচা পাটের দামের উর্ধ্বসীমা প্রত্যাহার করে নেওয়া হয়েছে। এরপরেও বিজেপির বিরুদ্ধে সরব অর্জুন সিংহ।

তাঁর মত পদপ্রাপ্ত নেতাকে বঙ্গবিজেপি ঠিকঠাক ভাবে কাজ করতে দিচ্ছে না, রাজ্যের গেরুয়া শিবিরে বিরুদ্ধে এরকমই অভিযোগ আনলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংহ। দিল্লিতে তার সঙ্গে বস্ত্রমন্ত্রীর বৈঠকের পর, কাঁচা পাটের দামের উর্ধ্বসীমা বেঁধে দেওয়ার সিদ্ধান্ত প্রত্যাহার করেছিল কেন্দ্র। তারপরই এদেশের এক সংবাদ সংস্থাকে এমনি জানান অর্জুন।

অর্জুন সংবাদ সংস্থাকে জানিয়েছেন যে তিনি রাজ্যের গেরুয়া শিবিরের অবস্থা এবং তার কাজ না করতে পাড়ার কথা বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডাকেও জানিয়েছেন। যখন তাঁকে দলত্যাগের কথা জিজ্ঞেস করা হয়, সেই প্রশ্ন এড়িয়ে গিয়ে বলেন রাজনীতিতে কোনও শেষ কথা বলে কিছু নেই।

অর্জুন নাকি নাড্ডাকে বলছেন যে তাদের পায়াহীন চেয়ার এবং কালিবিহীন কলম দেওয়া হয়েছে। যারা দলের পরিকাঠামো নিয়ে কিছু বোঝেনা, তারাই জ্ঞান দিচ্ছে।

এরমধ্যেই শনিবার অর্জুন সিংহের করা শায়েরি টুইট নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। তার মধ্যেই পোস্টার বিতর্ক নয়া মোড় নিলো। যদিও অর্জুন সিংহ দাবি করেছেন তাকে বদনাম করার জন্যই কেউ পোস্টার মেরেছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #tmc, #Arjun singh, #Barrackpore, #Poster

আরো দেখুন