রাজ্য বিভাগে ফিরে যান

অর্জুনকে ধরে রাখতে মরিয়া বিজেপি, শেষ মুহূর্তে আসরে অমিত শাহ

May 22, 2022 | < 1 min read

ক্রমশ জোরালো হচ্ছে অর্জুন সিংহের ঘরে ফেরার সম্ভাবনা। বিভিন্ন সূত্র মারফত জানা যাচ্ছে, ব্যারাকপুরের সাংসদের দল কেবল সময়ের অপেক্ষা মাত্র। তাই অর্জুনকে ধরে রাখতে শেষ বেলায় আসরে নামলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শোনা যাচ্ছে, অর্জুনকে রুখতে নিজেই তাকে ফোন করেন অমিত শাহ।

প্রসঙ্গত, বাংলার পাট শিল্পের বেহাল দশার জন্য মোদী সরকারকে কাঠগড়ায় তুলে নিজের দলের বিরুদ্ধে আক্রমণ শাণিয়ে গিয়েছেন ব্যারাকপুরের সাংসদ। মানভঞ্জনের শত চেষ্টা তেও কাজ হয়নি। বঙ্গ বিজেপি নিয়েও তোপ দাগেন অর্জুন সিংহ। বারবার দিল্লিতে ডেকে ড্যামেজকন্ট্রোলের চেষ্টাও যে ফলপ্রসূ হয়নি তা আর বলা অপেক্ষা রাখে না।

গতকাল ব্যারাকপুর সংসদীয় এলাকার নানান জায়গায় অর্জুন সিংহের নামে পোস্টার দেখা যায়। পোস্টারের মাধ্যমে তাকে তৃণমূলে স্বাগত জানানো হচ্ছে, লেখাও হয় স্বাগতম। সেই সঙ্গে তৃণমূলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও দলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়সহ অর্জুনের ছবি দেওয়া হয় পোস্টারগুলিতে। এর পাশাপাশি গতকাল ২১মে ফের একবার ইঙ্গিতপূর্ণ টুইট করেন অর্জুন সিংহ।

বিজেপি সাংসদ লিখেছেন, “আমি শুনেছি আজ সমুদ্র নাকি নিজেকে নিয়ে গর্ব করে। যেদিকে ঝড় এসেছে সেদিকেই নৌকা নিয়ে এগিয়ে চলো।” এতেই দলবদলের জল্পনায় কার্যত শীলমোহর পড়ে। আর মরিয়া হয়েই চেষ্টায় মাঠে নামেন অমিত শাহ, শাহের ফোন কি অর্জুনের দলবদল ঠেকাতে পারবে? নাকি ঘরেই ফিরবেন অর্জুন! উত্তর দেবে সময়।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Arjun singh, #Amit shah

আরো দেখুন