রাজ্য বিভাগে ফিরে যান

মহামিছিলের আগেই রাজ্যের সব পুজো কমিটিগুলির সঙ্গে আলোচলায় বসবেন মুখ্যমন্ত্রী

August 17, 2022 | < 1 min read

২২ আগস্ট বিকেল চারটেয় নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে পুজো কমিটিগুলির সঙ্গে পর্যালোচনা বৈঠকে উপস্থিত থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়। পুজো মিছিলের আগে রাজ্যের সমস্ত পুজো কমিটির মুখোমুখি হবেন মুখ্যমন্ত্রী।


বিশ্ব দরবারে অন্যতম সেরা উৎসবের স্বীকৃতি আদায় করে নিয়েছে বাংলার দুর্গাপুজো। ইউনেস্কোর ঐতিহ্যের তালিকায় ঢুকে পড়েছে দুর্গাপুজো। ইউনেস্কোর স্বীকৃতি উপলক্ষে ১ সেপ্টেম্বর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে ধর্মতলায় মহামিছিল। যাতে পুজো কমিটিগুলোর সঙ্গে পা মেলাবে ইউনেসকো।

ধর্মতলায় মহামিছিলের আগে, মুখ্যমন্ত্রীর নির্দেশে সমস্ত জেলাশাসক ও পুলিশ সুপারদের সঙ্গে ভিডিও বৈঠক করলেন রাজ্যের তথ্য সংস্কৃতি সচিব শান্তুনু বসু এবং এডিজি আইনশৃঙ্খলা জাভেদ শামিম। নবান্ন সূত্রে খবর, বিভিন্ন জেলার ব্লক ও মিউনিসিপ্যালিটি স্তরে পুজোকমিটিগুলোর সঙ্গেও ২২ আগস্ট ভার্চুয়ালি বৈঠক করবেন মুখ্যমন্ত্রী।

পুজো নিয়ে প্রতিবারই বৈঠক করেন মুখ্যমন্ত্রী। কিন্তু সেই বৈঠক কলকাতার পুজোগুলিকে নিয়েই সীমাবদ্ধ থাকত। এবার সব পুজো কমিটিগুলির সঙ্গে মুখোমুখি আলোচলায় বসছেন মুখ্যমন্ত্রী। পুজো কমিটিগুলিকে গতবার ৫০ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়েছিল। এই বিষয়েও মুখ্যমন্ত্রী নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের বৈঠকে ঘোষণা করতে পারেন বলে নবান্ন সূত্রে ইঙ্গিত মিলেছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#durga pujo 2022, #Durga Pujo Committees, #West Bengal, #Kolkata, #durga Pujo, #MamataBanerjee, #Rally

আরো দেখুন