কলকাতা বিভাগে ফিরে যান

বেহালার ক্লাবের হাত ধরেই প্রথমবারের জন্যে পুজোর থিম সং গাইছেন হরিহরণ

August 19, 2022 | < 1 min read

ইউনেস্কোর স্বীকৃতি পেয়েছে বাংলার দুর্গাপুজো। এবারই সুবর্ণ জয়ন্তীতে পা দিল বেহালা দেবদারু ফটক পুজো কমিটির দুর্গাপুজো। সব মিলিয়ে জাঁকজমকপূর্ণভাবে মাতৃ আরাধনার আয়োজন করেছেন তারা। প্রতিমা বা মণ্ডপের চমক তো থাকেই, সেই সঙ্গে পুজোর থিম সংয়েও চমক আনছে বেহালার ক্লাবটি। দেবদারু ফটক পুজো কমিটির হাত ধরেই প্রথমবারের জন্যে দুর্গাপুজোর থিম সং গাইতে চলেছেন হরিহরন শুভ্রমনি।

ছবি সৌজন্যে: দেবদারু ফটক ফেসবুক পেজ

দোরগোড়ায় কড়া নাড়ছে পুজো। পুজো প্রস্তুতিও চলছে জোর কদমে। খুঁটিপুজো হয়ে গিয়েছে, বাঁশ বাঁধার কাজ শুরু হয়েছে। মণ্ডপসজ্জা ও প্রতিমা গড়ার কাজ চলছে। বেহালার দেবদারু ফটকের পুজোর এবারের থিম আগ্রাসন। থিম সঙ্গে মানানসই মণ্ডপ ও প্রতিমা গড়ছেন শিল্পী পূর্ণেন্দু দে। এই প্রথমবারের জন্যে কোন পুজো কমিটির জন্যে বাংলায় গান গাইছেন প্রখ্যাত গায়ক হরিহরন শুভ্রমনি।

পুজো কমিটি সূত্রে জানা গিয়েছে, সেপ্টেম্বরের প্রথম সপ্তাহেই গান রেকর্ডের জন্য কলকাতায় আসতে পারেন হরিহরন। তবে এখনও রেকর্ডিংয়ের জায়গা চূড়ান্ত হয়নি। থিম সংয়ে সুর দিচ্ছেন পণ্ডিত বিক্রম ঘোষ। আলোক নির্দেশনায় থাকছেন পিনাকি গুহ। এবারে দর্শনার্থীদের কাছে অন্যতম আকর্ষণ হতে চলেছে বেহালা দেবদারু ফটক। প্রতি বছরই তারা দর্শনার্থীদের জন্যে কোন না কোন চমক রাখেন। এবার সুবর্ণ জয়ন্তী বর্ষেও দর্শকদের জন্যে অভিনব ভাবনা নিয়ে হাজির দেবদারু ফটক।

TwitterFacebookWhatsAppEmailShare

#durga Pujo, #Hariharan, #Durga Puja theme, #Theme song, #durga pujo 2022, #Behala Debdaru Fatak

আরো দেখুন