রাজ্য বিভাগে ফিরে যান

নবান্ন অভিযানে বিজেপি’র হাতে আক্রান্ত পুলিশকর্তাকে দেখতে হাসপাতালে মমতা

September 19, 2022 | < 1 min read

বিজেপি’র নবান্ন অভিযানে গুরুতর আহত হয়ে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন কলকাতা পুলিশের এসি (সেন্ট্রাল) দেবজিৎ চট্টোপাধ্যায় (Debjit Chatterjee)।

সোমবার বিকেল সাড়ে ৫টা নাগাদ তাঁকে দেখতে এসএসকেএম হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আহত পুলিশকর্তার শারীরিক পরিস্থিতির খোঁজখবর নেন মুখ্যমন্ত্রী। চিকিৎসাধীন পুলিশকর্তার সঙ্গে মিনিট পাঁচেক কথা বলেন তিনি।

এরপর হাসপাতাল থেকে বেরিয়ে যান মমতা। সোমবার সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের (TMC) টুইটার হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করা হয়। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, হাসপাতালের কেবিনে নিজের বেডে বসে রয়েছেন দেবজিৎ। আর সামনে দাঁড়িয়ে তাঁর সঙ্গে কথা বলছেন মুখ্যমন্ত্রী। কিন্তু দু’জনের মধ্যে কী কথা হয়েছে, সে বিষয়ে কিছু জানা যায়নি। দেবজিতের সঙ্গে সাক্ষাতের পর হাসপাতাল থেকে বেরোনোর সময়েও কোনও কথা বলেননি মমতা।

গত সপ্তাহে মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযান কর্মসূচিতে জখম হন দেবজিৎ। তাঁকে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করা হয়। তার পর থেকে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি এসি পদমর্যাদার ওই পুলিশকর্তা। গত বুধবার তাঁর সঙ্গে দেখা করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই ওই পুলিশকর্তাকে মারধরে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাও নেওয়া হচ্ছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#SSKM, #Mamata Banerjee, #tmc, #Debjit Chatterjee

আরো দেখুন