দেশ বিভাগে ফিরে যান

নরেন্দ্র মোদীর কাছে দেশের থেকে দল আগে, অভিযোগ বিরোধীদের

November 8, 2022 | < 1 min read

ছবি সৌজন্যে: AP

গুজরাট ও হিমাচল প্রদেশের নির্বাচনের আগে বিতর্কে নরেন্দ্র মোদী। তাঁর বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ এনেছে কংগ্রেস। নির্বাচন কমিশনের কাছে বিধিভঙ্গের অভিযোগ আনা হলেও কমিশন এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছে বলে অভিযোগ।


গত রবিবার হিমাচলের এক নির্দল প্রার্থীকে ফোন করে ভোটের ময়দান থেকে সরে যেতে বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নির্দল প্রার্থী কৃপাল পারমার ও নরেন্দ্র মোদীর ফোনে কথোপকথনের ভিডিও প্রকাশ করে কংগ্রেস। এরপরই প্রধামন্ত্রীর বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ করে কংগ্রেস সাংসদ অভিষেক মনু সিঙ্ঘভি।


প্রধামন্ত্রীকে নিশানা করে অভিষেক মনু সিঙ্ঘভি বলেন, যখন দেশের অর্থনীতি ডুবছে, তখন প্রধামন্ত্রী ভোটের প্রচার বাড়িয়েছেন। বিদ্রোহীদের নিরস্ত করতে ব্যস্ত। এর থেকেই প্রমাণ হয়, মোদীর কাছে দেশের থেকে দল আগে।


সম্প্রতি গুজরাটে নির্বাচনী প্রচারে গিয়ে একটি গণবিবাহের অনুষ্ঠানে যোগ দেন নরেন্দ্র মোদী। সেখানে নবদম্পতিকে আশীর্বাদ করতে গিয়ে তিনি পরামর্শ দেন, অযথা অর্থ অপচয় না করে সন্তানদের ভবিষ্যতের কথা ভেবে তা বাঁচিয়ে রাখতে হবে। এরপরই বিরোধীরা বলতে শুরু করে, কেন্দ্র যখন দেশের অর্থনীতি নিয়ে গলা ফাটাচ্ছে তখন মোদীর এই পরামর্শে কার্যত অস্বস্তিতে বিজেপি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Narendra Modi, #bjp, #Himachal Pradesh Legislative Assembly Election 2022

আরো দেখুন