দেশ বিভাগে ফিরে যান

Valentine’s Day-তে আফতাবের সাথে ছবি পোস্ট, ‘Happy Days’ লেখেন শ্রদ্ধা

November 16, 2022 | 2 min read

আফতাব আমীন পুনাওয়ালা, যিনি তার লিভ-ইন গার্লফ্রেন্ড শ্রদ্ধা ওয়ালকরকে হত্যা করে তার দেহকে ৩৫ টুকরো টুকরো করেছেন এবং অংশগুলি দিল্লি জুড়ে ফেলে দিয়েছেন, বর্তমানে পুলিশের লক-আপে রয়েছেন। এই অপরাধের ভয়াবহ বিবরণ বেরিয়ে আসার সাথে সাথে তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে পাওয়া যায় দুটি ভিন্ন ব্যক্তিত্বর ছবি।

আফতাব ইনস্টাগ্রামে একটি ফুড ব্লগ চালাতেন যেখানে ২৮,০০০ এর বেশি ফলোয়ার ছিল। তবে শ্রদ্ধা ওয়ালকার ইনস্টাগ্রামে খুব বেশি সক্রিয় ছিলেন না। তিনি তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে নিজেকে একজন পরিভ্রমণকারী হিসাবে বর্ণনা করেছেন এবং তার ২৭০০ জনেরও বেশি অনুসরণকারী রয়েছে। তার বেশিরভাগ পোস্টে এক লাইনের ক্যাপশনের সাথে মনোরম স্থানে তার প্রতিকৃতি ছিল।

তাঁর হত্যার এক সপ্তাহ আগে, শ্রদ্ধা হিমাচল প্রদেশে একটি বই পড়ে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন। ১১ মে ছবিটি পোস্ট করা হয়েছিল, একটি ক্যাপশন সহ যেটিতে লেখা ছিল, ”প্রতি দিন আরও বেশি করে অন্বেষণ করা।”

তার আগে, তাঁর হত্যার ১০ দিন আগে, তিনি উত্তরাখণ্ডের ঋষিকেশে গঙ্গার ধারে একটি নির্মল স্থান থেকে একটি ইনস্টাগ্রাম রিল পোস্ট করেছিলেন। ক্যাপশনটি পরামর্শ দেয় যে তিনি ভ্রমণ করতে বেশ পছন্দ করতেন এবং নতুন জায়গাগুলি অন্বেষণ করতে পছন্দ করতেন।

তিনি লিখেছেন, ”দীর্ঘ ১৫০০ কিলোমিটার ভ্রমণের ক্লান্তিকর দিনের পর আমি আমার দিনটি সম্ভবত একটি সূর্যাস্তের দৃশ্য দিয়ে শেষ করার সিদ্ধান্ত নিয়েছি। বশিষ্ঠ গুফায় গঙ্গার ধারে নেমে এলাম। কে জানত গঙ্গার নির্মল তীরে বসে আমার জন্য এই ডাক…”

তিনি মুম্বই থেকে দিল্লিতে স্থানান্তরিত হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় এই দুটি পোস্টই শেয়ার করেছেন।

১৪ই ফেব্রুয়ারী, যেটি ভ্যালেন্টাইনস ডেও ছিল, তিনি আফতাবের সাথে একটি ছবি পোস্ট করেন এবং ক্যাপশন দেন ”আনন্দের দিন”। এটিই একমাত্র ছবি যা তিনি আফতাবের সাথে ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন।

ইন্সটাগ্রামে শ্রদ্ধার প্রথম ছবি হল ট্রেনের দরজায় দাঁড়িয়ে থাকা, ক্যাপশনে লেখা, ”গন্তব্যের অপেক্ষায়।” সেই একই বছর, তিনি হিমাচল প্রদেশ এবং উত্তরাখণ্ডের ছবিও শেয়ার করেছিলেন। 2021 সালে তার অ্যাকাউন্টে কোনো পোস্ট ছিল না।

এদিকে, আফতাব আমীন পুনাওয়ালা তার হত্যাকাণ্ড ধামাচাপা দেওয়ার চেষ্টায় তার বন্ধুদের সাথে যোগাযোগ রাখতে তার Instagram অ্যাকাউন্ট ব্যবহার করেছিলেন বলে অভিযোগ রয়েছে, পুলিশ জানিয়েছে। ১৮ মে তাকে শ্বাসরোধ করে হত্যা করার পরে এটি এক মাসেরও বেশি সময় ধরে চলেছিল বলে জানা গেছে।

পুলিশ সূত্রের বরাত দিয়ে পিটিআইয়ের প্রতিবেদনে বলা হয়েছে, আফতাব অ্যাপে শ্রদ্ধার ভেক ধরে এবং ৯ জুন পর্যন্ত তার বন্ধুদের সাথে চ্যাট করত যে সে এখনও বেঁচে আছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Murder Case, #Aftab poonawalla, #Sraddha, #Sraddha walkar

আরো দেখুন