খেলা বিভাগে ফিরে যান

শ্রীলঙ্কা বধে ২০২৩ শুরু, আজ Team India নামছে কিউয়িদের বিরুদ্ধে

January 18, 2023 | < 1 min read

শ্রীলঙ্কাকে হারিয়ে একদিনের সিরিজ জিতেছে টিম ইন্ডিয়া। তিন ম্যাচের সিরিজে দুটো সেঞ্চুরি হাঁকিয়ে দুরন্ত ছন্দে বিরাট কোহলি। একের পর এক রেকর্ড ভেঙে নয়া রেকর্ড গড়ছেন বিরাট। আজ নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামছে রোহিতরা। বিরাটকে ঘিরে বাড়তি উন্মাদনা রয়েছে।

আজ নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজের প্রথম ম্যাচ টিম ইন্ডিয়ায় বেশ কিছু পরিবর্তন আসতে চলেছে। বিয়ের জন্যে ছুটি নিয়েছেন লোকেশ রাহুল। তার জায়গায় দলে আসছেন ঈশান কিষান। মঙ্গলবার সাংবাদিক সম্মেলনে রোহিত তেমনটাই জানিয়েছেন। বাংলাদেশের বিরুদ্ধে ২১০ রান করার পরেও কোনও এক অজ্ঞাত কারণে শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম একাদশে জায়গা পাননি ঈশান। অন্যদিকে, দুর্ঘটনার কারণে আসন্ন একদিনের বিশ্বকাপে ঋষভ পন্থ অনিশ্চিত, ফলে দলের বিকল্প উইকেটকিপার হয়ে উঠতে পারেন ঈশান। লোকেশ রাহুলের সঙ্গে তার লড়াই।

নিউজিল্যান্ড সিরিজ থেকে চোটের কারণে শ্রেয়স আয়ার ছিটকে গিয়েছেন। শ্রেয়সের জায়গায় দলে এসেছেন রজত পাতিদার। কিন্তু প্রথম একাদশে হয়ত তার জায়গা হবে না। আপাতত যা মনে হচ্ছে, তাতে রোহিত শর্মার সঙ্গে ওপেন করবেন শুভমান গিল। তিন নম্বরে বিরাট কোহলি। চারে ঈশান, পাঁচে সূর্য ও ছয়ে হার্দিক।

অন্যদিকে, বোলিংয়ে কিছু পরিবর্তন করা হতে পারে। ছুটিতে রয়েছেন অক্ষর প্যাটেল। সে জায়গায় কাকে খেলাবেন রোহিত সেটাই দেখার। কুলদীপ যাদবের সঙ্গে ঘূর্ণি আক্রমণে দলকে নেতৃত্ব দিতে পারেন চাহাল। ওয়াশিংটন সুন্দর বা শাহবাজ আহমেদের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। কারণ বিশ্বকাপের আগে বেঞ্চকে দেখে নিতে চাইছেন কোচ রাহুল। পেসারদের মধ্যে মহম্মদ সিরাজ, মহম্মদ সামিদের সঙ্গে উমরান মালিক বা শার্দূল ঠাকুরকে দেখা যেতে পারে। আজকের ম্যাচ হচ্ছে হায়দ্রাবাদে, চার বছর পর নিজামের শহরে আয়োজিত হচ্ছে একদিনের আন্তর্জাতিক ম্যাচ। কার্যত তুঙ্গে উন্মাদনা। ম্যাচ শুরু দুপুর দেড়টায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Cricket, #New Zealand, #India vs New Zealand, #India

আরো দেখুন